বিয়ের পিঁড়িতে জয়া এহসান? জল্পনা সোশ্যাল মিডিয়াতে

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বাংলাদেশে এখন মেতেছে বিয়ের মরশুমে। কিছুদিন আগেই টলিপাড়ার পরিচালক সৃজিত মুখার্জীর সঙ্গে তাঁর বান্ধবী মিথিলার বিয়ের খবরে উত্তাল হয় সোশ্যাল মিডিয়া। যদিও সেই খবরের সত্যতা নিয়ে প্রশ্ন জাগে সবার মনে। এখন কিছুটা সৃজিত-মিথিলার সম্পর্কে বিরতি থাকার পড়ে জল্পনা শুরু হয়েছে জয়া এহসানের বিয়ে নিয়ে। বাংলাদেশের একাধিক গণমাধ্যমে খবর ছাপা হয়েছে খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জয়া এহসান।

আগামী বছরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ভারত-বাংলাদেশের এই অভিনেত্রী। তবে পাত্র কোনও সিনেমাজগৎ-এর সঙ্গে যুক্ত নয়। সূত্রের খবর, বাংলাদেশের একজন বড় ব্যবসায়ী পরিবারের ছেলে তিনি। যদিও তাঁর বিয়ের খবর ফুৎকারে উড়িয়ে দিয়েছেন জয়া এহসান। এদেশের নানা সংবাদমাধ্যমকে তিনি সাফ জানিয়ে দিয়েছেন গুজবে কান দেবেন না। অর্থাৎ তাঁকে নিয়ে বাংলাদেশের গণমাধ্যমে ফের একবার শুরু হয়েছে গুজব। এর আগেও জয়ার বিয়ে নিয়ে মিডিয়াতে নানা গুজব রটে যায়। জয়া আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘অর্ধাঙ্গিনী’ নিয়ে।

কৌশিক গাঙ্গুলির পরিচালনায় কলকাতাতেই চলছে এই সিনেমার শ্যুটিং। এই ছবিতে জয়া ছাড়াও অভিনয় করছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়, কৌশিক সেনের মতো তারকারা। কিছুদিন আগেই সাফটা চুক্তির দৌলতে ভারতের উইনডোজ প্রোডাকশনের প্রযোজিত সিনেমা ‘কণ্ঠ’ মুক্তি পায় বাংলাদেশে। সমালোচক ও দর্শকদের কাছে ব্যাপক সাড়া পেয়েছে এই সিনেমাটি বাংলাদেশে। এছাড়াও চলতি বছরে জয়া ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জুটিতে বড়পর্দায় আসবে ‘রবিবার’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here