Home Latest News ‘প্যান্থার’ রূপে সন্ত্রাসদমন করতে আসছেন জিৎ

‘প্যান্থার’ রূপে সন্ত্রাসদমন করতে আসছেন জিৎ

0
‘প্যান্থার’ রূপে সন্ত্রাসদমন করতে আসছেন জিৎ
Parul

মহানগর ওয়েবডেস্ক: চলতি বছরের ঈদে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ‘শেষ থেকে শুরু’। কিন্তু বক্স অফিসে আশানুরূপ ফল করতে পারেনি এই সিনেমাটি। যদিও জিৎ-ফ্যানেদের কাছে এটা ছিল বড় চমক। তিন বছর পরে ফের বড়পর্দায় জুটিতে ফিরেছিলেন জিৎ-কোয়েল। যদিও সেই রসায়ন সেভাবে কাজ করেনি দর্শকদের মধ্যে। তার রেশ কাটতে না কাটতেই ফের বড়পর্দায় হাজির জিৎ। কিছুদিন আগেই দেখা গিয়েছিল তাঁর আগামী সিনেমা ‘প্যান্থার’-এর পোষ্টার। ভারতের জাতীয় পতাকা হাতে দাঁড়িয়ে রয়েছেন জিৎ।

এবার এদিন মুক্তি পেয়েছে এই সিনেমার টিজার। পরিচালক অংশুমান প্রত্যুষ-এর আগামী সিনেমা ‘প্যান্থার’-একজন আন্ডারকভার এজেন্টের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে জিৎ-কে। মুম্বইতে সিরিয়াল ব্লাস্ট ও দেশজুড়ে সন্ত্রাসবাদের রমরমার জন্য চিন্তিত সরকার ও প্রশাসন। মূলত সেই চিন্তা দূর করতে এবার মাঠে নেমে পড়েছে ‘প্যান্থার’ ওরফে জিৎ। দর্শকদের মনে উৎসাহ বাড়াতে এবার মুক্তি পেয়েছে এই সিনেমার টিজার। মূলত হার্ডকোর কমার্শিয়াল সিনেমা ও অ্যাকশনে ভরপুর এই সিনেমা নিয়ে ফের বড়পর্দায় পুরানো মেজাজে ফিরতে চলেছেন জিৎ। ভারতের জাতীয় সঙ্গীতের আবহে মুক্তি পেয়েছে এই সিনেমার টিজার। ‘প্যান্থার’ সিনেমাতে জিৎ-এর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে বলিউডের শ্রদ্ধা দাসকে।

‘রয়্যাল বেঙ্গল টাইগার’ সিনেমার পড় আবারও জিৎ-এর সিনেমাতে অভিনয় করবেন শ্রদ্ধা। এছাড়াও এই সিনেমাতে খলনায়কের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সৌরভ চক্রবর্তীকে। এছাড়াও ‘প্যান্থার’ সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে কাঞ্চন মল্লিক, সুদীপ মুখার্জী, শাশ্বত চট্টোপাধ্যায়কে। চলতি বছরের অগাষ্ট মাসে মুক্তি পাবে ‘প্যান্থার’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here