নিজস্ব প্রতিবেদক: গতকাল রাতে শ্যুটিং থেকে ফেরার সময় পাটুলী মোরে অজ্ঞাত পরিচয় এক গাড়ি অভিনেতা জীতু কমলের গাড়িতে ধাক্কা মারে বলে অভিযোগ। এই ঘটনার প্রতিবাদ করেন তিনি। এরপরই গাড়ির চালক ও গাড়িতে থাকা অপর এক ব্যক্তি জীতুকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে বলেও জানান অভিনেতা। এই ঘটনার আকস্মীকতায় হতভম্ব হলেও উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে নিজের ফোনে এই পুরো ঘটনার ভিডিও তুলে রাখেন অভিনেতা। এই ঘটনায় পঞ্চসায়র থানায় অভিযোগ দায়ের করলেও অভিযুক্তদের বিরুদ্ধে সুয়ো মোটো মামলা দায়ের করা হয় বলে জানা যাচ্ছে।

এই ঘটনার পর দিন সকালে মহানগর 24×7 জীতু কমলের সঙ্গে যোগাযোগ করলে তিনি পুলিশের ভূমিকার দিকেও আঙ্গুল তোলেন, অভিনেতা জানান, ”ঘটনার পর আমি প্রথমে গাড়ির নম্বর ও ভিডিও ফুটেজ নিয়ে লালবাজার থানায় অভিযোগ দায়ের করতে পৌঁছাই কিন্তু সেখানে এফআইআর নেওয়া হয় না এবং আমাকে যাদবপুর থানেয় পাঠানো হয়, কিন্তু সেখানেও কোনও লাভ হয় না অবশেষে পঞ্চসায়র থানায় অভিযোগ দায়ের করলে তা গ্রহন করা হয়।”

সম্প্রতি এমনই এক হেনস্থার শিকার হয়েছিলেন অভিনেত্রী তথা মডেল ঊষসীর প্রসঙ্গ টেনে জীতু বলেন ”ওই ঘটনার পরই তো ঠিক হয়ে গিয়েছিল এই ধরনের অভিযোগ যে কোনও থানাই গ্রহন করতে পারবে। তাহলে আমায় এত নাজেহাল করা হল কেন। আমরা এ কোন অবস্থার মধ্যে বাস করছি, আমি না হয় অভিনেতা তাই মিডিয়ার বন্ধুদের পাশে পেয়েছি। কিন্তু রাতে আমার বাড়ির লোক বাড়ি ফেরেন তাদের কোনও বিপদে কি হবে? নিজেদের সুরক্ষিত মনে করছি না।”

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here