kolkata

Highlights

  • কিন্তু বোলারের বল আচমকাই শাহিদের মুখে এসে লাগে ও ঠোঁট ফেটে যায় যার জন্য
  • শাহিদ ছাড়াও এই সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে ম্রুণাল ঠাকুর ও পঙ্কজ কাপুরকে
  • খুব শীঘ্রই শ্যুটিং ফ্লোরে ফিরবেন তিনি

 

মহানগর ওয়েবডেস্ক: এবার শ্যুটিং ফ্লোরেই গুরুতর আহত হলেন শাহিদ কাপুর। মোহালির ক্রিকেট মাঠে এদিন শাহিদ তাঁর আগামী সিনেমা ‘জার্সি’র শ্যুটিং করছিলেন। বেশ কিছুদিন ধরেই এই সিনেমার জন্য মাঠে-ময়দানে রয়েছেন শাহিদ কাপুর। সেই শ্যুটিং চলাকালীন শাহিদ গুরুতর আহত হয়েছেন বলে জানা গিয়েছে। ব্যাট করতে গিয়ে বোলারের বল শাহিদের মুখে এসে লাগে যার জন্য তাঁর ঠোঁট ফেটে গিয়েছে বলেও জানা যাচ্ছে। এক প্রত্যক্ষদর্শীর মতে, শাহিদ খুবই ভালোভাবে ব্যাট করছিলেন। কিন্তু বোলারের বল আচমকাই শাহিদের মুখে এসে লাগে ও ঠোঁট ফেটে যায় যার জন্য।

তারপরেই মুখ দিয়ে গলগল করে রক্ত বেরোতে থাকে। এরপরেই পরিচালক তাঁকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা করার পর শাহিদের ঠোঁটে ১৩ টি সেলাই পড়েছে বলে জানা গিয়েছে। চিকিৎসকেরা আপাতত তাঁকে কিছুদিনের জন্য বিশ্রাম নিতে বলেছেন বলে জানা গিয়েছে। শাহিদের আহতের কথা শুনে চণ্ডীগড়ে দৌড়ে পৌছে গিয়েছেন তাঁর স্ত্রী মীরা রাজপুত। এদিন তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ”খুবই ভালো আছেন শাহিদ। কিন্তু আঘাতটা গুরুতর, ঠোঁটের ভিতর কেটে গিয়েছে বেশ খানিকটা। যার জন্য ১৩ টা সেলাই পড়েছে শাহিদের। তাই আমি দ্রুত পৌছে গিয়েছি মোহালিতে। কিন্তু চিন্তার কোনও কারণ নেই আপনাদের। খুব শীঘ্রই শ্যুটিং ফ্লোরে ফিরবেন তিনি।”

দক্ষিণের জনপ্রিয় সিনেমা ‘জার্সি’ হিন্দি রিমেক হল এই সিনেমা। যেখানে শাহিদকে দেখা যাবে একজন ক্রিকেট খেলোয়াড়ের ভূমিকায় অভিনয় করতে। সিনেমার গল্পটি হল, একজন ক্রিকেটার যিনি ব্যক্তিগত ও নিজের খেলার জগৎ-এ ব্যর্থ। যার জন্য খেলা ছেড়ে দেন তিনি। এদিকে নিজের সন্তানের ইচ্ছায় ফের একবার খেলার ময়দানে ফিরে আসেন তিনি। শাহিদ ছাড়াও এই সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে ম্রুণাল ঠাকুর ও পঙ্কজ কাপুরকে। আগামী বছরেই মুক্তি পাওয়ার কথা ‘জার্সি’-র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here