kolkata bengali news

ডেস্ক: ‘ধড়ক’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছেন জাহ্নবী কাপুর। পরিচালক শশাঙ্ক খৈতানের পরিচালনায় জাহ্নবীর বিপরীতে দেখা গিয়েছে ঈশান খট্টরকে। প্রথম ছবিতেই বাজিমাত করেছন জাহ্নবী। এরপর তিনি ব্যস্ত রয়েছেন ‘গুঞ্জন সাক্সেনার বায়োপিক নিয়ে। অন্যদিকে, ‘বিয়ন্ড দ্য ক্লাউডস ছবি দিয়ে ডেবিউ করেছেন ঈশান খট্টর। এই ছবিটির জন্য অভিনেতা ভূয়সী প্রশংসা অর্জন করেছেন। তবে ‘ধড়ক’ ছবিতে অভিনয় করার সময় শোনা গিয়েছিল, জাহ্নবী এবং ঈশান অনেকটা সময় একসঙ্গে কাটাচ্ছেন। এমনকি অভিনেত্রী যেখানে যান সেখানেই ঈশানকে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়, যেখানে ঈশানকে জিমের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তবে এবার দুজনের সম্পর্ক নিয়ে মুখ খুললেন বাবা বনি কাপুর।

প্রকাশ্যে কিছু না বললেও একটি চ্যাট শো’তে জাহ্নবী জানান, বাবা ঈশানকে পছন্দ করেন। সেলিব্রিটি স্টাইলিস্ট অনিতা শ্রফকে দেওয়া এক সাক্ষাতকারে জাহ্নবী বলেন, বাবা আমাকে বলেছেন কোনও ছেলেই প্রেম করার জন্য উপযুক্ত নয়। ঘাবড়ে গিয়ে অভিনেত্রী বলেন, ঈশান মনে করে…. এরপর সঞ্চালক অভিনেত্রীকে মনে করিয়ে দেন ঈশান নয়, বাবা বনি কাপুর তোমার এবং তাঁর সম্পর্ককে নিয়ে কী মনে করেন? তাছাড়া অভিনেতা সম্পর্কে পরিচালকের কী ধারণা? ঈশানের নাম শুনতেই অভিনেত্রীর গাল একেবারে লাল হয়ে যায়। একটু হেসে জাহ্নবী বলেন, বাবা বলেন সে খুব ভালো অভিনেতা এবং নিজের কাজ মন দিয়ে করে। খুব ভালো ছেলে ঈশান। তিনি আমার ছবি দেখেছেন। বাবা বলেন, ভালো কাজ করেছ তোমরা। আরও এগিয়ে যেতে হবে। বড়রা যা বলবেন তা শুনবে এবং অনুসরণ করবেন।

‘কফি উইথ করণ সিজন ৬’ প্রথবার ডেবিউ করেছেন ঈশান এবং জাহ্নবী। তবে  শো’তে একে অপরের সঙ্গে আসেননি। জাহ্নবী এসেছেন দাদা অর্জুন কাপুরের সঙ্গে। অন্যদিকে ঈশান এসেছিলেন শাহিদ কাপুরের সঙ্গে। সঞ্চালক করণ জাহ্নবীকে তাঁর রিলেশন স্ট্যাটসের ব্যাপারে প্রশ্ন করেন। অপরদিকে বসে থাকা অর্জুন ঈশানের নাম বলতেই কিছুটা ঘাবড়ে যান অভিনেত্রী। যা দেখে করণ এবং অর্জুন দুজনেই মজা করলেন। অন্যদিকে শাহিদকে জাহ্নবীর ব্যাপারে প্রশ্ন করা হলে অভিনেতা সোজা ঈশানকে ইঙ্গিত করে বলেন, আমার মনে হয় এই প্রশ্নের উত্তর তুমি দেবে। কিছুটা হলেও অস্বস্তিতে পড়তে হয়েছিল তরুণ অভিনেতাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here