kolkata bengali news

ডেস্ক: বিখ্যাত পরিচালক দিনেশ ভিজান আরও একবার পর্দা কাপাতে হাজির হচ্ছেন তাঁর নতুন টিম নিয়ে। জানা গিয়েছে, দীনেশের পরবর্তী ছবিতে দেখা যাবে ‘ধড়ক গার্ল’ জাহ্নবী কাপুরকে। পরিচালক জানান, তাঁর নতুন ছবিতে কাজ করতে চলেছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। শুধু জাহ্নবী নয়, ছবিতে দেখা যাবে অভিনেতা রাজকুমার রাও এবং বরুণ শর্মাকে। ছবির নাম হল ‘রুহ আফজা’। এই ছবিটি হরোর-কমেডি হতে চলেছে।

দিনেশ বলেন, ‘রুহ-আফজা’ ছবির জন্য আমরা এমন শিল্পীদের খোঁজ করছিলাম, যারা এই ছবির জন্য নিখুঁত হবে। অবশেষে খোঁজের সমাপ্তি ঘটে। এই ছবির জন্য আমাদের পছন্দ রাজকুমার রাও এবং বরুণ শর্মাকে। তাঁরা দুজনেই ভালো অভিনেতা। অভিনেত্রীর জন্য আমরা এমন একজনের খোঁজ চালাচ্ছিলাম যে এই ছবিতে নিজেকে ফুটিয়ে তুলতে পারবে। এরপরেই জাহ্নবীকে এই ছবির জন্য অ্যাপ্রোজ করা হয়। ছবির স্ক্রিপ্ট নিয়ে কথা চলছে। তাছাড়াও পরিচালক দিনেশ সিনেমাপ্রেমীদের জন্য বেশ কিছু হিট ছবি উপহার দিয়েছেন। যার মধ্যে তাঁর সদ্য মুক্তি পাওয়া ‘লুকা চুপি’ ছবিও রয়েছে। পাশাপশি ‘স্ত্রী’ এবং ‘হিন্দি মিডিয়াম’-এর মতো ছবিও বক্স অফিসে ১০০ কোটিরও বেশি ব্যবসা করেছে।

অন্যদিকে, প্রযোজক মৃগদীপ জানান, ছবি নিয়ে কথাবার্তা শুরুর আগে আমরা অভিনেত্রীর খোঁজ করছিলাম। আমাদের সেই খোঁজ এসে থামে জাহ্নবী কাপুরের নাম চূড়ান্ত করার পরই। একজন প্রতিভাবান অভিনেত্রী তো বটেই, সমস্ত গুণ রয়েছে তাঁর মধ্যে। যে কোনও চরিত্রকে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলতে পারবে অভিনেত্রী। আমার মনে হয় ছবির জন্য যাদের নাম আমরা ঠিক করেছি তাঁরা একেবারে নিখুঁত। শ্যুটিংয়ের বিষয় নিয়ে প্রযোজক জানান, জুনেই শুরু হবে এবং উত্তরপ্রদেশের বিভিন্ন জায়গায় শ্যুট করা হবে। ২০২০-র ২০ মার্চ মুক্তি পাবে ছবিটি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here