national news

মহানগর ওয়েবডেস্ক: করোনায় আক্রান্ত ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা জেএমএম প্রধান শিবু সোরেন৷ কোভিডে আক্রান্ত হয়েছেন তার স্ত্রীও৷ বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন তারা৷ শিবু সোরেনের ছেলে তথা বর্তমান ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন নিজের টুইটার হ্যান্ডেলে এই খবরটি জানান৷ তিনি জানিয়েছেন তাঁর বাবা শিবু সোরেন ও মা রুপি সোরেনের করোনা পরীক্ষা করা হয়েছিল৷ গতকাল রাতে যার রিপোর্ট পান তারা৷ রিপোর্টে দেখা গিয়েছে দুজনেই কোভিডে আক্রান্ত৷ গতকাল রাত থেকে হোম আইসোলেশনে রাখা হয়েছে তাদের৷

এর আগে শিবু সোরেনের বাসভবনের কর্মী ও নিরাপত্তা রক্ষী মিলিয়ে মোট ১৭ জনের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছিল। যার ফলে গত সোমবার ফের নিজের করোনা পরীক্ষা করান ঝাড়খণ্ডের মুখ্য়মন্ত্রী হেমন্ত সোরেন। গত দু-মাসে এই নিয়ে তৃতীয়বার নিজের করোনা পরীক্ষা করালেন তিনি। সম্প্রতি হেমন্ত সোরেনের সঙ্গে সাক্ষাত্‍ হয় ঝাড়খণ্ডের মন্ত্রিসভার সদস্য বান্না গুপ্তার। এই বান্না গুপ্তাও করোনায় আক্রান্ত হয়েছেন বলে খবর।

বান্না গুপ্তা ট্যুইট করে বলেছিলেন, ‘গত কয়েকদিনে আমার সঙ্গে যাঁদের সাক্ষাত্‍ হয়েছে, তাঁদের সবাইকেই করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার জন্য অনুরোধ করছি।’ জানা গিয়েছে বান্না গুপ্তা যখন মন্ত্রিসভার বৈঠকে যোগ দিয়েছিলেন, তখন তাঁর দেহে করোনার উপসর্গ ছিল। তা সত্ত্বেও মন্ত্রীসভায় যোগ দেন তিনি৷ গত ৪ অগাস্টও নিজের করোনাভাইরাসের পরীক্ষা করিয়েছিলেন ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন। সেই সময় তাঁর ১৯ জন কর্মচারীর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছিল। তবে সেবারও নেগেটিভ আসে হেমন্ত সোরেনের করোনা পরীক্ষার রিপোর্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here