জিয়াগঞ্জকাণ্ডে বিস্ফোরক তথ্য, মূল অভিযুক্তের সঙ্গে বিয়ের আগে সম্পর্ক ছিল নিহত বিউটির

0
968
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, সিউড়ি: জিয়াগঞ্জে শিক্ষক দম্পতি ও তাঁদের পুত্র সন্তান খুনের ঘটনায় মূল অভিযুক্ত শৌভিক বণিককে আটক করেছে পুলিশ। তাকে জেরা করে কিছু সূত্র উঠে এসেছে হাতে। ঘটনার তদন্তে নেমে এর আগে ১০ অক্টোবর দু’জনকে আটক করেছিল মুর্শিদাবাদ জেলা পুলিশ।

গত শুক্রবার বিকেলে লালবাগের এসডিপিও বরুণ বৈদ্যের নেতৃত্বে সিউড়ির একটি হোটেল থেকে আটক করা হয় এই ঘটনায় মূল অভিযুক্ত শৌভিককে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শৌভিক ওরফে দীপের সঙ্গে নিহত বিউটি পালের বিয়ের আগে থেকে সম্পর্ক ছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে শৌভিককে। জিজ্ঞাসাবাদ করে খুনের কারণ অনেকটাই স্পষ্ট হয়েছে। তবে, লালবাগ মহকুমার অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার এনিয়ে সংবাদমাধ্যমের সামনে কোনও মন্তব্য করতে চাননি।

উল্লেখ্য, জেলা পুলিশের পাশাপাশি জিয়াগঞ্জের সপরিবারে শিক্ষক খুনের ঘটনার তদন্তে নেমেছে সিআইডি। বিশেষ তদন্তকারী দল শনিবার ঘটনাস্থানে গিয়েছে। ভবানীভবন সূত্রে জানানো হয়েছে। তদন্তকারীরা আটক দু’জনকে জিজ্ঞাসাবাদ করতে পারে। পাশাপাশি যে ব্যক্তিরা খুনের পর আততায়ীদের বাড়ির পেছন দিয়ে পালাতে দেখেছিলেন, তাঁদের সঙ্গেও কথা বলতে পারে তদন্তকারী দল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here