kolkata news

Highlights

  • জলের দরে জমি নেওয়া হয়েছিল, দেওয়া হয়েছিল চাকরির প্রতিশ্রুতি
  • কিন্তু, সেই প্রতিশ্রুতি রাখেনি প্রজেক্ট কর্তৃপক্ষ
  • প্রতিবাদে দুর্গাপুরের আইকিউ সিটি হাসপাতালের মূল গেটের বাইরে বিক্ষোভে শামিল হলেন আদিবাসী সম্প্রদায়ের মানুষজন

নিজস্ব প্রতিনিধি, দুর্গাপুর: জলের দরে জমি নেওয়া হয়েছিল। দেওয়া হয়েছিল চাকরির প্রতিশ্রুতি। কিন্তু, সেই প্রতিশ্রুতি রাখেনি প্রজেক্ট কর্তৃপক্ষ। বারবার আবেদন-নিবেদন করেও কাজের কাজ না হওয়ায় শনিবার দুর্গাপুরের আইকিউ সিটি হাসপাতালের মূল গেটের বাইরে বিক্ষোভে শামিল হলেন আদিবাসী সম্প্রদায়ের মানুষজন।

আন্দোলনকারীদের পক্ষে সুনীল সোরেনের অভিযোগ, প্রতিবার আমরা যখন আন্দোলনে নামি, তখন কর্তৃপক্ষ তাঁদের মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে ঘরে ফিরিয়ে দেয়। কিন্তু শনিবার লিখিত প্রতিশ্রুতি না পেলে তারা মূল গেটের সামনে যেভাবে বসে পড়েছেন, আর সেখান থেকে উঠবেন না বলে স্পষ্ট হুঁশিয়ারি দেন।

শনিবার শোভাপুর, পারুলিয়া, মুজরকোণ্ডা-সহ আশপাশের গ্রামের প্রায় একশো পাঁচটি পরিবার আন্দোলনে শামিল হয়েছিলেন। কেন জমি নেওয়ার সময় তাদের চাকরির মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে ঠকানো হল, এই প্রশ্ন তুলে আন্দোলনকারীরা হাসপাতালের মূল গেটের সামনে বিক্ষোভে শামিল হন। বসে পড়েন প্রজেক্টের বাইরের রাস্তার ওপর। পরিস্থিতি যাতে কোনওরকমে অশান্ত না হয়ে ওঠে, তার জন্য প্রচুর পুলিশ মোতায়ন করা হয় আইকিউ সিটি প্রজেক্ট চত্বরের ভেতরে। নামানো হয় কমব্যাট ফোর্স।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here