kolkata bengali news

ডেস্ক: হলিউডের জনপ্রিয় পরিচালক জ রুশো তাঁর পরবর্তী ছবিতে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে কাস্ট করার পরিকল্পনা করছেন। ‘মারভেল সিনেমাটিক ইউনিভার্স’-এর পরিচালক হলেন রুশো ও তাঁর ভাই অ্যান্টনি। আপাতত পরিচালক মুম্বইতে রয়েছেন। একটি সাক্ষাতকারে তিনি তাঁর মনের কথা প্রকাশ করেন। এক সাংবাদিক তাঁকে প্রশ্ন করেন, ভবিষ্যতে তিনি কোন ভারতীয় অভিনেতার সঙ্গে কাজ করবেন? একটুও দেরি না করে তিনি বলে ওঠেন, ‘প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে কাজ করতে পছন্দ করব।’ আমি হাসছি, কারণ  তাঁর বিষয়ে আমরা কিছু ভেবে রেখেছি। কিন্তু এখন কিছু বলব না।

পাশাপাশি তিনি নতুন কোনও ছবির বানানোর পরিকল্পনাও করছেন। তিনি বলেন, ভারত খুবই গুরুত্বপূর্ণ। ‘মারভেল’-এর জন্য এটি বিশ্বের ক্রমবর্ধমান বাজার হিসেবে প্রমাণিত হতে পারে। পাশাপাশি পরিচালক আরও বলেন, ভবিষ্যতে আমরা ‘মারভেল’ নিয়ে চিন্তাভাবনা করছি। ভারতে পা রাখার সঙ্গে সঙ্গে মানুষের ভালোবাসা পেয়েছি। তাঁদের উৎসাহ দেখে মনে হয়েছে আমরা কোনও ফুটবল স্টেডিয়ামে বসে রয়েছি এবং মানুষের উৎসাহ আমাদের অনুপ্রাণিত করছিল। সিনেমার প্রতি ভালোবাসা দেখে আমি আপ্লুত হয়ে গিয়েছি।

রুশো বলেন, ছবি বানাতে তারা আমাদের সবসময়ই উৎসাহিত করে থাকেন। প্রতিটি পরিচালকের কাছে দর্শকদের প্রতিক্রিয়া খুবই গুরুত্বপূর্ণ। জ রুশোর মুখ থেকে ভারতীয় ছবির প্রশংসাও শোনা গিয়েছে। ‘রোবট’ ছবির প্রশংসায় তিনি একেবারে পঞ্চমুখ ছিলেন। পরিচালক বলেন, ছবির এক একটি  সিন যেন আসল মনে হচ্ছিল। কীভাবে অত রোবট একসঙ্গে কাজ করছে। পাশাপাশি একটি সিনে দেখলাম রোবটগুলো পুরো সাপে পরিণত হয়ে গেল। গ্রাফিক্স ছিল অসাধারণ। ছবিটি দেখে অনেক কিছু শিখতে পেরেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here