উপ-রাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডুর জন্য ‘বাটলা হাউস’-এর বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করলেন জন

0
50

মহানগর ওয়েবডেস্ক: আর কিছুদিনের মধ্যেই বলিউডের বক্স অফিসে মুক্তি পাবে জনের ‘বাটলা হাউস’। কিন্তু তাঁর আগেই ভারতের উপ-রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর জন্য বিশেষ ক্রিনিং-এর ব্যবস্থা করেছিলেন অভিনেতা-প্রযোজক জন আব্রাহাম। গতকাল দিল্লিতে সেই স্পেশ্যাল স্ক্রিনিং গিয়ে ‘বাটলা হাউস’-এর কলাকুশলীদের সঙ্গে বেশ কিছু সময় কাটিয়েছেন ভেঙ্কাইয়া নাইডু। জন,ম্রুণাল ঠাকুর, নিখিল আডবানি, ভূষণ কুমারের সঙ্গে ছবিও তুলতে দেখা গিয়েছে তাঁদের।


প্রিমিয়ারের শেষে তিনি টুইট করে জানান, ”অভিনেতা শ্রী জন আব্রাহাম এবং ম্রূণাল ঠাকুরের সঙ্গে সিনেমা দেখলাম। তাঁরা আমাকে আমন্ত্রন জানিয়েছিলেন বাটলা হাউস দেখার জন্য।” তিনি আরও লেখেন, ”তাঁরা আমাকে বুঝিয়ে দিয়েছেন কীভাবে একটা সত্য ঘটনাকে চেপে রাখা যায় না। ১১ বছর আগে বাটলা হাউসে দিল্লিতে কী হয়েছিল সেটাই দেখালেন তাঁরা। অসংখ্য শুভেচ্ছা জানাই গোটা টিমকে।” তাঁর কথার সূত্র ধরেই শ্রদ্ধাজ্ঞাপণ করেছে জন। তিনিও টুইট করে জানিয়েছেন, ”খুবই গর্ব বোধ করছি, মাননীয় উপ রাষ্ট্রপতির সঙ্গে দেখা করে।”

যদিও কিছুদিন আগেই জনের এই সিনেমাকে ব্যান করার জন্য আদালতে মামলা করেছেন এক আইনজীবি। ২০০৮ সালের এই ‘বাটলা হাউস’-এর ঘটনা নিয়ে নানা বিতর্ক থাকায় আদালতের দ্বারস্থ হয়েছেন আইনজীবিরা। আগামী ১৫ অগাস্ট মুক্তি পাবে জন অভিনীত ও প্রযোজিত ‘বাটলা হাউস’। এই সিনেমার বিপরীতে একই সঙ্গে বক্স অফিসে মুক্তি পাবে অক্ষয়ের ‘মিশন মঙ্গল’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here