kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: একসময় সহকর্মীদের মুখ থেকে অভিনেতা জন আব্রাহামকে শুনতে হয়েছিল, ‘তুমি ইন্ডাস্ট্রিতে থাকার যোগ্য নও।’ জন বলেন, নিজের বিষয়ে অনেক কথাই শুনতে হয়েছিল। অনেকেই আমার সমালোচনা করেছিলেন। কিন্তু কখনই কেউ অভিনেতাকে বলেননি ‘ইন্ডাস্ট্রি ছেড়ে বেরিয়ে যাওয়ার’। আজও এই কথা শুনলে কষ্ট লাগে বলে জানান অভিনেতা।

জন বলেন, ‘একটা সময়ে এই কথা শুনতে হয়েছিল যে তুমি ইন্ডাস্ট্রির যোগ্য নও। প্রথম দিন থেকেই এই কথাগুলো আমাকে শুনতে হয়। ইন্ডাস্ট্রিতে আমার ১৭ বছর হয়ে গেল। অনেক মানুষই ছিলেন যারা আমাকে ইন্ডাস্ট্রি ছেড়ে যাওয়ার কথা বলেছিলেন। তাঁদের মধ্যে অনেকেরই বিয়ে হয়ে গেছে, তাঁদের বাচ্চা আছে। অর্ধেকেই অভিনয় থেকে বিরতি নিয়ে ফেলেছেন। আবার কেউ কেউ সিনেমা করা ছেড়ে দিয়েছেন। কিন্তু আমি থেমে থাকেনি। কাজ করে যাচ্ছি।’

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন অভিনেতা জন আব্রাহাম। ‘জিসম’ নিয়ে বলিউডের যাত্রা শুরু করেছিলেন জন। এরপর ‘পাপ’, ‘ধুম’, ‘গরম মাশালা’, ‘বাবুল’, ‘নিউ ইয়ার্ক’, ‘হাউসফুল ২’, ‘মাদ্রাস ক্যাফে’, ‘ঢিসুম’, ‘পরমাণু’, ‘রোমিও আকবর ওয়ালটর’-এর মতো ছবিতে নিজের অভিনয়ের দক্ষতা দেখিয়েছেন তিনি। আপাতত ‘বাটলা হাউস’-এর প্রচারে ব্যস্ত আছেন জন আব্রাহাম। ছবিটি ১৫ অগস্ট মুক্তি পেয়েছে। তবে ‘বাটলা হাউস’-কে পিছনে ফেলে দৌড়ে এগিয়ে রয়েছে ‘মিশন মঙ্গল’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here