মুম্বই পুলিশের জন্য ‘বাটলা হাউস’-এর স্পেশাল স্ক্রিনিং রাখলেন জন-নিখিল

0
44
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ১৫ অগস্ট মুক্তি পেয়েছে নিখিল আডবাণী পরিচালিত এবং জন অভিনীত ‘বাটলা হাউস’। বক্স অফিসে ছবিটি ৬১.৫৭ কোটি টাকার ব্যবসা করেছে। এবার মুম্বই পুলিশের জন্য স্পেশাল স্ক্রিনিংয়ের আয়োজন করলেন জন এবং নিখিল।পরিচালক বলেন, ছবি মুক্তির আগেই তারা এই সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু কোর্ট ইস্যুর কারণে তা হয়ে ওঠেনি। এখন তাঁরা মুম্বই পুলিশদের জন্য বিশেষ আয়জনের ব্যবস্থা করেছেন। সপরিবারের সঙ্গে পুলিশকর্মীরা এই ছবিটি দেখতে পারবেন বলে জানিয়েছেন নিখীল। পাশাপাশি তিনি এও জানান, এটি কোনও প্রচারমূলক কৌশল নয়। তাদেরকে সম্মান জানাতে এই পদ্ধতি গ্রহণ করা হয়েছে।

ছবিতে ২০০৮-এ বাটলা হাউস-এ ঘটে যাওয়া কাহিনিকে পর্দায় তুলে ধরেছেন নিখিল। টিজারে দেখানো হয়েছিল সত্য ঘটনাকে তুলে ধরা হবে। পাশাপাশি জন জানিয়েছিলেন, কী হয়েছিল ‘বাটলা হাউস’-এ তা নিয়ে অনেকেরই প্রশ্ন রয়েছে। ছবিতে আপনারা এর আলাদা ঘটনা দেখতে পাবেন। যদিও মুক্তির দিনে ছবির ব্যবসা ১৫.৫৫ কোটি ছিল, কিন্তু এখন ছবিটি ৫০ কোটির ক্লাব অতিক্রম করে গেছে। তিন চারদিনের মধ্যে জন আব্রাহাম অভিনীত ‘বাটলা হাউস’ ১০০ কোটির ক্লাবে প্রবেশ করবে। ছবিতে মুখ্য চরিত্রে দেখে গিয়েছে, জন আব্রাহাম, ম্রুণাল ঠাকুর, রবি কিষণ, রাজেশ শর্মাকে। যদিও অক্ষয়ের ‘মিশন মঙ্গল’-এর থেকে অনেকটা পিছিয়ে রইলেও দুজনের সম্পর্কে একটুও আঁচ পড়েনি।

অক্ষয় জানিয়েছেন, ‘মিশন মঙ্গল’-এর সফলতার জন্য জন তাঁকে ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন। এমনকি অক্ষয় অভিনেতার সঙ্গে কাজ করার ইচ্ছেপ্রকাশও জাহির করেছেন। অক্ষয় এবং জনের ‘দোস্তানা’ বলিউডে চর্চিত। বেশ কয়েকটি ছবিতে দুজনকে দেখা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here