Home Featured বলিউডে মহিলা জোকার দেখতে চাই: জাহ্নবী কাপুর

বলিউডে মহিলা জোকার দেখতে চাই: জাহ্নবী কাপুর

0
বলিউডে মহিলা জোকার দেখতে চাই: জাহ্নবী কাপুর
Parul

মহানগর ওয়েবডেস্ক: বলিউডে ‘কবীর সিং’ জনপ্রিয় হয়েছে, এখন হলিউডে জনপ্রিয় হয়েছে ‘জোকার’। কিন্তু প্রত্যেকটি সিনেমাই জনপ্রিয় হয়েছে পুরুষ চরিত্র গুলি। শ্রীদেবী কন্যা জাহ্নবী তাই চান বলিউডেও এই ধরনের সিনেমাতে মহিলা চরিত্র থাকুক। কিন্তু জনপ্রিয়তা পাক মহিলা চরিত্র গুলি। জাহ্নবী জানান, ”সময় পরিবর্তন হচ্ছে, কিন্তু আমাদের মনে হয় কিছুটা চিন্তাভাবনা করতে হবে মহিলা চরিত্রগুলি নিয়ে। মহিলা চরিত্র বলতে আমার ভালো লাগার হল, নূতনজির বন্দিনি সিনেমাতে অভিনয়।” জাহ্নবী আরও জানান, ”মহিলাদের অভিনয় ক্ষমতাকে আরও দেখানোর জন্য বলিউডে অন্য ধরনের সিনেমাতে অভিনয় করতে হবে। তাই আমি চাই কবীর সিং কিংবা জোকার-এর সিনেমাতে মুখ্য চরিত্র মহিলারা করুক।”

কোনও কাজটা তাঁর করতে ভালো লাগে এই প্রসঙ্গে জাহবী জানান, ”ক্যামেরার সামনে দাঁড়ানোটাই আমার কাছে বেশ চ্যালেঞ্জিং। তবে ঘুরে বেড়াতে খুবই ভালো লাগে আমার। সময়ের সঙ্গে নিজেকে বাঁচতে শিখতে হবে, নিজেকে তাল মেলাতে হবে যুগের সঙ্গে। প্রত্যেকটা মুহূর্ত আপনাকে উপভোগ করতে হবে। প্রত্যেকটা মানুষ যারা সেটে কাজ করে তাঁদের প্রতি একটা দায়িত্ব থাকে আমাদের। তাঁদের জন্য কাজটা করতেই হবে আমাদের। সেটা স্পটবয় হোক কিংবা পরিচালক সবাই আমার কাছে সমান।”

সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকা নিয়ে জাহ্নবীকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ”আমি সোশ্যাল মিডিয়াতে বেশি থাকতে ভালোবাসিনা। কিন্তু আমার ম্যানেজার কিংবা টিম বলে বারবার সোশ্যাল মিডিয়াতে থাকতেই হবে।” জাহ্নবী আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা গুঞ্জন সাক্সেনার বায়োপিক ‘দ্য কার্গিল গার্ল’ নিয়ে। এছাড়াও রাজকুমারের বিপরীতে ‘রু-আফজা’ ও করণ জহরের ‘তখত’ সিনেমাতেও অভিনয় করতে দেখা যাবে জাহ্নবীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here