ডেস্ক: রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনা ভাল ফল করতে পারে নি। সমর্থকরা আশাহত হয়েছিলেন। তারপর কোচের দায়িত্ব থেকে সরে যান জর্জ সাম্পাওলি। এমনকি মেসিকেও বিশ্বকাপের পর আর আর্জেন্টিনার জার্সিতে খেলতে দেখা যায় নি। কিন্তু আর্জেন্টিনার প্রাক্তন কোচ আশাবাদী যে, মেসি এখনও বিশ্বকাপ জেতার ক্ষমতা রাখে।

যদি পরিকল্পনামাফিক খেলা হয়, তাহলে আর্জেন্টিনার হয়ে মেসি বিশ্বকাপ জিততে পারে। রাশিয়া বিশ্বকাপে দলকে সাফল্য এনে দিতে না পারার জন্য দল থেকে ছেটে ফেলা হয় সাম্পাওলিকে। কিন্তু নিজে এখন আর্জেন্টিনার ফুটবলের ইতিহাসে অতীত হলেও মেসি এখনও অতীত হয় নি বলেই দাবি তাঁর। এলএম টেনকে নিয়ে আশাবাদী তিনি।

এক স্প্যানিশ দৈনিক সংবাদপত্রে সাম্পাওলি বলেন, “অবশ্যই মেসি পারবে। কিন্তু সেটা একটা যথোপযুক্ত প্রক্রিয়ার মধ্যে দিয়ে হতে হবে। তাহলেই মেসি আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জিততে পারবে। প্রক্রিয়া ভাঙার কোনও দরকার নেই। শুধু ভুলগুলো শুধরোতে হবে। বিশ্বকাপ বা কোপা আমেরিকায় দলের সাফল্যের জন্য একটা এমন সংস্থার দরকার যার স্বারা আর্জেন্টিনা অফুরুন্ত আত্মবিশ্বাস পাবে। আমি আশাবাদী যে মেসি ২০২২ কাতার বিশ্বকাপে দলকে জয় এনে দেবে।”” এখন দেখা যাক, প্রাক্তন কোচের আশা পূরণ করতে পারেন কিনা এই ফুটবল স্টার।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here