Home Featured এই নির্বাচন রাজ্যের আসল পরিবর্তনের জন্য, ধনেখালি থেকে আক্রমণাত্মক জেপি নাড্ডা

এই নির্বাচন রাজ্যের আসল পরিবর্তনের জন্য, ধনেখালি থেকে আক্রমণাত্মক জেপি নাড্ডা

0
এই নির্বাচন রাজ্যের আসল পরিবর্তনের জন্য, ধনেখালি থেকে আক্রমণাত্মক জেপি নাড্ডা
Parul

নিজস্ব প্রতিনিধি:  বুধবর ধনেখালিতে বক্তব্য রাখলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এদিনের বক্তব্য রাখতে গিয়ে জেপি নাড্ডা আগাগোড়া মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ডানলপ খুলবে। কিন্তু গত ১০ বছরেও ডানলপ খোলেনি। তিনি দাবি করেছেন, প্রথম দফায় বাংলায় ৮৯ শতাংশ ভোট পড়েছেন। বেশিরভাগ জায়গায় ভোট শান্তিপূর্ণ হয়েছে। তাই মমতা বন্দ্যোপাধ্যায় ভয় পেয়েছেন।

বুধবারের জনসভা থেকে অভিযোগ করেছেন, বাংলায় একের পর এক কারখানা বন্ধ হয়ে গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের জামানায়। গত ১০ বছরে শিল্প স্থগিত হয়ে পড়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় মা, মাটি, মানুষের কথা বলে রাজ্যে ক্ষমতায় এসেছিলেন। কিন্তু রাজ্যে ক্ষমতায় আসার পর তিনি মা, মাটি, মানুষের কথা ভাবেননি। তিনি বলেন, শুভেন্দু অধিকারী ভবানীপুরে লড়তে যাননি। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে লড়তে গিয়েছেন। তিনি কেন তাঁর পুরনো একজন মন্ত্রীর বিরুদ্ধে লড়তে গেলেন বলে প্রশ্ন তোলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। তিনি বলেন, নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় হেরে যাবেন।  

তিনি বলেন, ২০২১ সালের নির্বাচনেই দুর্নীতি মুক্ত বাংলা গড়তে হবে। সোনার বাংলা গড়তে হবে। এবারের নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল হেরে যাবে। বিজেপি বাংলায় সরকার গঠন করবে। প্রথমদফায় প্রচুর ভোট পড়েছে। সেখান থেকে বোঝা যায়, বাংলার মানুষ পরিবর্তন চায়। বাংলার মানুষ বিজেপি সরকারকে রাজ্যে ক্ষমতায় চায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here