kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: মাত্র ২৪ ঘন্টা। এইটুকু সময় উপত্যাকায় একের পর এক জঙ্গিদের নিধন করল ভারতীয় সেনা। একে একে সেনার গুলিতে খতম হল ৯ দাগি জঙ্গি। এক ধাক্কায় এত জন জঙ্গীকে নিধন করা যে সেনাবাহিনীর জন্য একটি বড় সাফল্য তা বলার অপেক্ষা রাখে না।

সেনা সূত্রে খবর, দক্ষিণ কাশ্মীরের বাতপুরা এলাকায় গত কয়েকদিন ধরে সাধারণ নাগরিকদের নিশংস ভাবে খুন করছিল জঙ্গিরা। গত ৪ এপ্রিল রীতিমতো তল্লাশি অভিযান চালিয়ে চার জঙ্গিকে এনকাউন্টার করা হয়। এরপর রবিবার সকালে সীমান্ত লাগোয়া কুপওয়ারা জেলায় রুটিন তল্লাশি চলাকালীন রঙ্গধরী বেহেক এলাকায় জঙ্গিদের মুখোমুখি হয় ভারতীয় সেনা। জঙ্গল ঘেরা ওই এলাকায় দীর্ঘ লড়াইয়ের পর ৫ জঙ্গিকে খতম করে সেনাবাহিনী। পাশাপাশি জঙ্গিদের গুলিতে একজন সেনা শহিদ হয়েছেন বলেও জানা গেছে। গুরুতর আহত হয়েছেন আরও ২ জন। তড়িঘড়ি তাদের সেনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাশাপাশি সেনা তরফেই জানানো হয়েছে, মৃত জঙ্গিদের কাছ থেকে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার করতে সফল হয়েছে নিরাপত্তা বাহিনী। যার মধ্যে রয়েছে বেশ কয়েকটি একে ৪৭, একাধিক পিস্তল, বোমা ছুরি ও প্রচুর গোলাবারুদ। ওই এলাকায় আরও জঙ্গি লুকিয়ে থাকতে পারে আশঙ্কা করে চিরুনি তল্লাশি শুরু করেছে সেনাবাহিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here