ডেস্ক: প্রিমিয়র লিগ শুরু হতে আর মাত্র ১০ দিন বাকি। তাঁর আগে দলবদলের বাজারে নতুন করে যে যার দল সাজাতে ব্যস্ত। তবে এবারের প্রিমিওয়র লিগে নলা আছে যে, যত তাড়াতাড়ি সম্ভব তত তাড়াতাড়ি খেলোয়াড় সই করানোর কাজ নিস্পত্তি করতে হবে। আর তাই ম্যাঞ্চেস্টার ইউনায়টেড থেকে বার্সেলোনা সবাই নিজেদের স্কোয়াড সাজানোর জকন্য সেরা ফুটবলারদের সই করাচ্ছেন। আসুন এবার দেখে নিন সেই সব ফুটবলারের নাম, যারা দলবদল করতে পারে।…

১. সূত্রের খবর, লিভারপুলের কিপার মিগনোলেট বার্সেলোনায় আসতে পারেন। এমনই নাকি কথা চলছে। বার্সা তাদের দ্বিতীয় পছন্দ হিসাবে ব্রাজিলিয়ান ফুটবলার অ্যালিসন ও জার্মান ফুটবলার কারিউসকে ভেবে রেখেছেন। এনাদের দুজনকে বার্সেলোনার জার্সি গায়ে আসন্ন মরশুমে দেখা যেতে পারে।

. ম্যাঞ্চেস্টার সিটি ইতিমধ্যেই ডাচ সেন্টার ব্যাক ফিলিপ সান্ডলারকে সই করিয়েছেন। ম্যাঞ্চেস্টার সিটি ফিলিপকে দিয়েই তাদের সেন্টার ব্যাক সামলাবেন বলেই মনে করছেন।

৩. উইলিয়াম চেলসির হয়ে প্রস্তুতিতে নেমে পড়েছেন। যদিও দলবদলের বাজারে গুজব রটেছিল যে, উইলিয়াম চেলসি ছেড়ে বার্সেলোনায় যোগ দিতে পারেন। পরে আবার শোনা যায় তাঁকে ম্যাঞ্চেস্টার ইউনায়টেডের হয়ে খেলতে দেখা যাবে। কিন্তু চেলসি কর্তৃপক্ষ দাবি করেছেন যে, উইলিয়াম চেলসিতে থেকে খুবই খুশি। এমনকি তিনি আসন্ন মরশুমের জন্য প্রস্তুতি নিতেও শুরু করে দিয়েছেন।

সুতরাং দলবদলের বাজারে এইসব বদলের ফলে নয়া মরশুম বেশ জমে যাবেই বলে মনে করেছেন ফুটবল মহল।