ronaldo news

মহানগর ওয়েবডেস্ক: যে খেলাটা খেলবে বলে আশা করা হয়েছিল জুভেন্তাসের থেকে, সেটা খেলে গেল বায়ার লেভারকুশেন। প্রায় ৭৫ মিনিট জুভেকে আটকে রেখেও রোনাল্ডো-হিগুয়েনের গোলে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ লিগের শেষ ম্যাচেও জয় পেল সাদা-কালো বাহিনী। সেই সঙ্গে গ্রুপ ডি থেকে শীর্ষস্থান নিয়েই পরের রাউন্ডে মাউরিজিও সারির দল।

এদিন বায়ারের ঘরের মাঠে ৪-৩-১-২ ছকে দল সাজিয়েছিলেন সারি। সামনে রোনাল্ডো, হিগুয়েনের একটু পিছনে বের্নাদেশ্চি। পাল্টা ৪-৪-২ ছকে খেলে লেভারকুশেন। গোটা ম্যাচে জুভেন্তাসের থেকে সব দিকেই এগিয়েছিল জার্মানির দলটি। তাদের বল পজেশন ছিল ৫৪ শতাংশ। বিপক্ষ গোল লক্ষ্য করে ১৪টি শট নিয়েছিলেন তারা। অন্যদিকে, জুভেন্তাস নেয় মাত্র ছটি শট। তবে ফুটবলে শেষ কথা গোল। আর এদিন ম্যাচে সেটাই করে গেল ইতালিয়ান জায়ান্টসরা।

এদিন ম্যাচের শুরু থেকেই জুভেন্তাসের ওপর চাপ সৃষ্টি করেছিল লেভারকুশেন। বেশ অনেকবারই গোলের সুযোগ তৈরি করেছিল জার্মান ক্লাবটি। কিন্তু সেই সুযোগের সদ্ব্যবহার করতে পারেনি তারা। একবার বল জুভে পোস্টে লেগেও ফিরে আসে। দ্বিতীয়ার্ধের শুরুতেই অবশ্য লেভারকুশেন জালে বল জড়িয়ে ফেলেছিলেন রন, কিন্তু তা অফসাইডের কারণে বাতিল হয়ে যায়। মরিয়া সারি এরপর দিবালাকেও নামিয়ে দেন। আর তাতেই কেল্লাফতে। ৭৫ মিনিটে দিবালার স্কোয়ার পাস ধরে গোল করে যান রোনাল্ডো। এরপর অতিরিক্ত সময়ে সেই দিবালার সঙ্গেই ওয়ান টু ওয়ান খেলে ব্যবধান দ্বিগুণ করেন হিগুয়েন। এই ম্যাচে জয়ের ফলে ৬ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে গ্রুপে এক নম্বর হয়েই পরবর্তী রাউন্ডে চলে গেল জুভেন্তাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here