kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: চ্যাম্পিয়নস লিগে গ্রুপ ডি’তে নিজেদের প্রথম জয় পেল জুভেন্তাস। প্রথম ম্যাচে আথলেটিকো মাদ্রিদের সঙ্গে ড্র করার পর মঙ্গলবার গভীর রাতে লেভারকুসেনকে হারাল ইতালিয়ান জায়ান্টসরা। খেলার ফল ৩-০। জুভেন্তাসের হয়ে গোল করেন হিগুয়েন, বের্নাদেসচি ও রোনাল্ডো।

ঘরের মাঠে এদিন ৪-৩-১-২ ছকে দল সাজিয়েছিলেন নয়া জুভে কোচ মাউরিজিও সারি। আক্রমণভাগে হিগুয়েন ও রোনাল্ডোর পিছনে জুড়ে দিয়েছিলেন বের্নাদেসচিকে। অন্যদিকে, ৪-৪-২ ছকে খেলে লেভারকুসেন। বল পজিসনের দিক থেকে ৫৫%-৪৫% ব্যবধানে এগিয়েছিল লেভারকুসেন। বিপক্ষ গোল লক্ষ্য করে ১১টি শট নেয় জুভে। অন্যদিকে, লেভারকুসেন ৯টি শট নিলেও একটিও লক্ষ্যে ছিল না।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছন্দে খেলে জুভে। অন্যদিকে বেশ রক্ষণাত্মক ছন্দেই খেলছিল লেভারকুসেন। ঘর গুছিয়ে আক্রমণে ওঠাই ছিল তাঁদের নীতি। যদিও ম্যাচের ১৭ মিনিটেই এগিয়ে যায় জুভেন্তাস। ডিফেন্সিভ এরর থেকে বল ধরে জোরালো শটে গোল করেন তিনি। এরপর ৬১ মিনিটে রোনাল্ডো, হিগুয়েন হয়ে বল এসে পরে বের্নাদেসচির কাছে। গোল করে দলের ব্যবধান দ্বিগুন করেন তিনি। ম্যাচের একেবারে শেষলগ্নে গোল করেন সিআর সেভেন। পরিবর্ত দিবালার পাস থেকে গোলকিপারের পায়ের তলা দিয়ে বল জালে জড়ান রন। এই ম্যাচে জয়ের ফলে গ্রুপ ডি’তে ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে এক নম্বরে উঠে এল জুভেন্তাস।

FT | ⚽️⚽️⚽️| ALLA GRANDE! @G_Higuain , @fbernardeschi , @Cristiano. TRE GOL ➡️ TRE PUNTI! Avanti così, bianconeri!#JuveB04 [3-0] #JuveUCL pic.twitter.com/NUF6erbUHX

— JuventusFC (@juventusfc) October 1, 2019

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here