kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, ব্যারাকপুর: সম্প্রতি বিজেপিকে ‘বর্বরের দল’ বলে কটাক্ষ করেছেন৷ হিংসার রাজনীতি করে বলে অভিযোগ তুলে সোচ্চার হয়েছেন৷ এবার সরাসরি দেশের প্রধানমন্ত্রীকে প্রচারের ময়দান থেকে লড়াইয়ের চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন রাজ্যের খাদ্যমন্ত্রী তথা উত্তর ২৪ পরগণার তৃণমূল জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক৷

কুমড়া পঞ্চায়েতের কাশিপুর এলাকায় বারাসাত লোকসভার কেন্দ্রের তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদারের সমর্থনে একটি কর্মিসভার আয়োজন করা হয়। সেখানেই প্রধানমন্ত্রীকে ‘কমব্যাট’ করার চ্যালেঞ্জ ছুঁড়ে দেন তিনি৷ বলেন, মমতা বন্দোপাধ্যায় অনেক বড় নেত্রী। প্রধানমন্ত্রীর যদি কমব্যাট করতে হলে আমাদের সঙ্গে করুক।

এরপরেই তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে ফিরহাদ হাকিম, শুভেন্দু অধিকারী এবং তার নিজের তুলনা করেন। পাশাপাশি অমিত শাহকে ব্লক স্তরের নেতাদের সঙ্গে তুলনা করেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। অমিত শাহকে লড়তে বলেন তাদের ব্লক স্তরের নেতাদের সঙ্গে। এদিনের কর্মিসভায় মুখ্যমন্ত্রীর উন্নয়নে সামিল হতে সিপিএম থেকে প্রায় ষোলোজন স্থানীয় নেতৃত্ব তৃণমূলে যোগদান করে। পাশাপাশি ভাটপাড়া পুরসভা নিয়ে খাদ্যমন্ত্রী বলেন, মঙ্গলবার থেকে ভাটপাড়া পুরসভা চেয়ারম্যানের কোন ক্ষমতাই থাকছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here