bengal news

মহানগর ওয়েবডেস্ক: বিজেপিতে যোগ দেওয়ার পরই জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার ওপর আক্রমণ ঝড়ে পড়ছে কংগ্রেসের পক্ষ থেকে। কিছুদিন আগেই তাঁর পোস্টারে কালো কালি লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল কংগ্রেসের বিরুদ্ধে। আর এবার জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে প্রাণে মারার জন্য আক্রমণ করা হয়েছে বলে অভিযোগ তুললেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। তিনি জানালেন, ভোপালে সিন্ধিয়ায় গাড়িতে পাথর দিয়ে হামলা করা হয়েছে, এতে তাঁর প্রাণও চলে যেতে পারত বলে দাবি করেন তিনি।

বিজেপিতে যোগ দেওয়ার পরেই ভোপালে জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার জন্য বড় অনু্ষ্ঠানের আয়োজন করেছিল বিজেপি। সেখানে সিন্ধিয়ার গাড়িকে উদ্দেশ্য করে কালো পতাকা দেখায় কংগ্রেস। পাশাপাশি, তাঁর গাড়িতে পাথর পর্যন্ত ছোড়া হয় বলে অভিযোগ তুলেছে বিজেপি। এই ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে শিবরাজ সিং জানিয়েছেন, একটা সরকার যেটা পড়ে যাওয়ার মুহূর্তে রয়েছে তারা এখন আক্রমণ চালাচ্ছে। সিন্ধিয়ার ওপর যে হামলা হয়েছে তা কখনই মেনে নেওয়া হবে না। যারা এই আক্রমণ করেছে তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

কংগ্রেস সরকারের ওপর আক্রমণ শানিয়ে তিনি আরও বলেন, মধ্যপ্রদেশে আইন-শৃঙ্খলা একেবারেই ভেঙে পড়েছে। সিন্ধিয়ার প্রসঙ্গে টেনে বলেন, তাঁর গাড়িতে আচমকাই হামলা চালায় কয়েকজন, পুলিশের কাউকেই সেখানে দেখা যায়নি। গাড়ি থামিয়ে একের পর এক পাথর ছোড়া হয় বলে অভিযোগ তোলেন শিবরাজ। এতে জ্যোতিরাদিত্যের মৃত্যু পর্যন্ত হতে পারত বলে সরব হন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here