kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ক্রিকেট আর বলিউদেরর মধ্যে খুব একটা ফারাক নেই। ক্রিকেটারদের সঙ্গে বলিউড অভিনেত্রীদের নাম প্রায়শই জড়িয়ে থাকে। বন্ধুত্ব থেকে শুরু করে ভালোবাসা এবং বিয়ে করেছেন অনেকেই। কেউ আবার ভালো বন্ধু হয়ে আছেন। তবে এবার ভারতের দুর্দান্ত ব্যাটসম্যান কে এল রাহুলের সঙ্গে নাম জড়িয়েছে বলি অভিনেত্রী আথিয়া শেট্টির। শোনা যাচ্ছে, তাঁরা নাকি ডেট করছেন। করণের চ্যাট শো’তে এসেছিলেন কে এল রাহুল সঙ্গে ছিলেন হার্দিক পাণ্ডিয়া।

জানা গিয়েছে, আথিয়ার সঙ্গে ভালো সম্পর্ক রেখে চলছেন রাহুল। এমনকি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়। যেখানে রাহুল এবং আথিয়াকে একসঙ্গে দেখা গিয়েছে। সূত্রের খবর, তাঁরা একে অপরের খুব ভালো বন্ধু। রাহুল এবং আথিয়া ডেট করছেন না। যদিও তাঁদেরকে বহু জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে। দুজনের কমন বন্ধুর মাধ্যমেই দেখা হয় আথিয়া এবং রাহুলের। তাঁদের সেই কমন ফ্রেন্ড হলেন আকাঙ্খা রঞ্জন কাপুর। সোশ্যাল মিডিয়ায় তিনি সেই ছবি পোস্ট করেছেন এবং লেখেন, আমি তাঁদের সঙ্গে ভালো আছি। তবে একসময় আকাঙ্খার সঙ্গে নাম জড়িয়েছিল এই ব্যাটসম্যানের। যদিও সেই খবরকে ভিত্তিহীন বলে জানিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

…n i’m so good with that ?

A post shared by ?Kanch (@akansharanjankapoor) on

প্রসঙ্গত, এর আগে রাহুলের নাম বলিউডের দুই অভিনেত্রীর সঙ্গে জড়িয়েছিল। ‘মুন্না মাইকেল’-এর অভিনেত্রী নিধি আগওয়ালের সঙ্গে রাহুলের নাম শোনা গিয়েছিল। তাঁরা নাকি প্রেম করছেন। নিধি এবং রাহুলকে ডিনার ডেটেও দেখা গিয়েছিল। যদিও নিধি জানান, রাহুল তাঁর ছোটবেলার বন্ধু। নিধির পর রাহুলের নাম শোনা গিয়েছিল ‘জান্নাত গার্ল’ সোনাল চৌহানের সঙ্গে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here