Home Featured ডাক্তার কাফিল খানের কাকাকে নৃশংসভাবে গুলি করে খুন করল দুষ্কৃতীরা

ডাক্তার কাফিল খানের কাকাকে নৃশংসভাবে গুলি করে খুন করল দুষ্কৃতীরা

0
ডাক্তার কাফিল খানের কাকাকে নৃশংসভাবে গুলি করে খুন করল দুষ্কৃতীরা
Parul

Highlights

  • উত্তরপ্রদেশের গোরক্ষপুরের সেই ডাক্তার কাফিল খানের কাকাকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা
  • ঘটনার সময় প্রতিবেশীর বাড়িতে ক্যারাম খেলছিলেন ওই ব্যক্তি
  • সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই খুন হতে হয়েছে ওই ব্যক্তিকে

মহানগর ওয়েবডেস্ক: উত্তরপ্রদেশের গোরক্ষপুরের সেই বিতর্কিত ডাক্তার কাফিল খানের কাকাকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। শনিবার রাতে এই ঘটনাটি উত্তরপ্রদেশের গোরক্ষপুরেই। ঘটনার সময় প্রতিবেশীর বাড়িতে ক্যারাম খেলছিলেন ওই ব্যক্তি সেখান থেকে বাড়ি ফেরার পথেই অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীদের হাতে খুন হন তিনি। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত কাফিল খানের ওই কাকার নাম নুসরুতুল্লা ওয়ারিশ(৫৫)। শনিবার রাতে গোরক্ষপুরের কাঙ্কাটিচক এলাকায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের দ্বারা পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে গুলিবিদ্ধ হন ওই ব্যক্তি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির। ঘটনার পর প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই খুন হতে হয়েছে ওই ব্যক্তিকে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে ইতিমধ্যেই দ্রুত গ্রেফতার করা হবে দোষীদের। তবে কাফিল খানের পরিবারে খুনের ঘত্না এই প্রথমবার নয়, এর আগেও ২০১৮ সালে দুষ্কৃতীদের গুলিতে খুন হতে হয়েছিল কাফিল খানের ছোট ভাইকে। এই ঘটনার সঙ্গে তার কোনও যোগ রয়েছে কিনা তা নিয়েও শুরু হয়েছে তদন্ত।

উল্লেখ্য, উত্তরপ্রদেশের ডাক্তার কাফিল খান প্রথমবার খবরের শিরোনামে আসেন বিআরডি হাসপাতালে শিশু মৃত্যুর কারণে। ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে অক্সিজেনের অভাবে ৬০ জন শিশুর মৃত্যুর ঘটনায় দায়ী করা হয় তাঁকে। পরে গ্রেফতারও করা হয়। দীর্ঘ ৭ মাস জেলবন্দি থাকার পর ২০১৮ সালে জেল থেকে মুক্তি পান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here