ডেস্ক: বিজেপির সেনা-জওয়ান নিয়ে রাজনীতির করার প্রসঙ্গ তুলে কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং মন্তব্য করেছিলেন যে, এয়ারস্ট্রাইক যে হয়েছে তার প্রমাণ দেওয়া উচিৎ ভারতের। কংগ্রেস নেতার এই মন্তব্যের তীব্র বিরোধিতা করলেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। রীতিমতো ব্যক্তিগত আক্রমণ করে তিনি দিগ্বিজয় সিং-এর মানসিক সুস্থতা নিয়েই তুলে দিলেন প্রশ্ন!

 

দিগ্বিজয় সিং-এর মন্তব্য প্রসঙ্গে কৈলাশ বলেন, তাঁর মনে হয় ওই কংগ্রেস নেতার মানসির অবস্থা স্থিতিশীল নয়, তাই জন্যেই তিনি ওই ধরনের কথা বলেছেন। এর আগেও তিনি জাকির নায়েক নিয়ে অভাবনীয় মন্তব্য করেছিলেন। বলেছিলেন, জাকির নায়েক শান্তির বার্তা দেন। অথচ, তিনিই বিভিন্ন দেশ থেকে টাকা নিয়ে সন্ত্রাসে মদত দেন। পাশাপাশি কৈলাশ আরও বলেন, দিগ্বিজয় সিং সেনাবাহিনীর কাজ নিয়ে প্রশ্ন তুলছেন, দেশের নিরাপত্তা বাহিনী নিয়ে প্রশ্ন করছেন। একই দেশের নাগরিক হিসেবে এটা অত্যন্ত লজ্জাজনক।

প্রসঙ্গত, দিগ্বিজয় সিং বলেছিলেন, কোনও সেরকম শর্ত ছাড়াই বায়ুসেনা পাইলট অভিনন্দন বর্তমানকে ফিরিয়ে দেওয়ার জন্য তাঁর প্রশংসা প্রাপ্য। তিনি একজন ভালো পড়শি, এবং ইমরানের উচিৎ সাহসের সঙ্গে হাফিজ সঈদ ও মাসুদ আজহারকে ভারতের হাতে তুলে দেওয়া। এছাড়াও দিগ্বিজয়ের দাবি, এখন আধুনিক যুগ। স্যাটেলাইট ছবি পেয়ে ভারতের উচিৎ এয়ারস্ট্রাইকের প্রমাণ দেওয়া, আমেরিকা যেমন লাদেনের বিরুদ্ধে স্ট্রাইক করে প্রমাণ রেখেছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here