Home Featured করোনায় গুরুতর অসুস্থ খড়দহের তৃণমূল প্রার্থী কাজল সিনহা, ভর্তি বেলেঘাটা আইডি হাসপাতালে

করোনায় গুরুতর অসুস্থ খড়দহের তৃণমূল প্রার্থী কাজল সিনহা, ভর্তি বেলেঘাটা আইডি হাসপাতালে

0
করোনায় গুরুতর অসুস্থ খড়দহের তৃণমূল প্রার্থী কাজল সিনহা, ভর্তি বেলেঘাটা আইডি হাসপাতালে
Parul

নিজস্ব প্রতিনিধি: বৃহস্পতিবার ষষ্ঠদফা নির্বাচন হচ্ছে রাজ্যে।  রাজ্যের ৪৩ টি বিধানসভা কেন্দ্রে ভোট চলছে। তারমধ্যে রয়েছে খড়দহে ভোট চলছে। সেখানকার তৃণমূল প্রার্থী কাজল সিনহা এবার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন। জানা গিয়েছে, তাঁকে বেলেঘাটা হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

কয়েকদিন ধরেই কাজল সিনহার শারীরের অবস্থা ঠিক ছিল না। জ্বর, সর্দি কাশির মতো উপসর্গ ছিল। বুধবার করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। করোনা রিপোর্ট পজিটিভ আসার পরেও তিনি আইসোলেশনে ছিলেন। কিন্তু শারীরিক অবস্থার অবনতি  হলে তাঁকে বেলেঘাটা হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকরা তাঁকে আইসিইউতে ভর্তি করেন।

খড়দহে পর পর দুবার তৃণমূল প্রার্থী হয়েছিলেন রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্র। কিন্তু অমিত মিত্র শারীরিকভাবে অসুস্থ। সেই কারণে এবার তিনি  এবারের বাজেটও পেশ করতে পারেননি। তাঁর হয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাজেট পেশ করেন। সেই শারীরিক অসুস্থতার কারণে তিনি নির্বাচনেও অংশগ্রহণ করেননি। তাঁর বদলে খড়দহ বিধানসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী হন কাজল সিনহা। তাঁর বিরুদ্ধে বিজেপির প্রার্থী হয়েছেন প্রাক্তন তৃণমূল নেতা শীলভদ্র দত্ত।

একের পর এক তৃণমূল নেতা করোনায় আক্রান্ত হচ্ছেন। সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র। তাঁকে  বুধবার সকালে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর প্রবল শ্বাসকষ্ট দেখা দেয়। এরপরেই বুধবার সন্ধের পর তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল।

পাশাপাশি করোনার ভ্যাকসিন নিয়ে অসুস্থ হয়ে পড়েন তৃণমূল নেতা সাধন পাণ্ডে।  বুধবার তিনি করোনার ভ্যাকসিন নেন। বৃহস্পতিবার তাঁর শরীরে প্রবল ব্যাথা ও শ্বাসকষ্ট দেখা যায়। এই পরিস্থিতিতে তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসক তাঁকে পরীক্ষা করে ছেড়ে দিয়েছে। তবে চিকিৎসকরা তাঁকে বাড়িতে বিশ্রামের পরামর্শ দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here