শেষ হল দূরত্ব! অষ্টমীতেই এক সঙ্গে ধরা দিলেন কাজল-রানি

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: মুখার্জি বাড়ির দুর্গোৎসবে কখন কী আচার-অনুষ্ঠান পালন করা হচ্ছে তা সবসময় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে থাকে। অষ্টমীর সকালেই পুজো মণ্ডপে প্রবেশ করতে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনকে। এরপরেই অয়ন মুখার্জী, রানি, শর্বাণী সকলেই অঞ্জলি দিতে আসেন। তবে এই মহাঅষ্টমীর একটি ছবি যেন সমস্ত দূরত্বকে শেষ করে দিয়েছে। একই ফ্রেমে ধরা পড়লেন কাজল-রানি। বহুদিনের দূরত্ব যেন শেষ হল মা দুর্গার আশীর্বাদে।

kolkata bengali news

গোটা মুখার্জি পরিবারকে দেখা গেল একই ছাদের তলায়। ছেলে যুগকে নিয়ে প্যান্ডেলে আসেন কাজল।সকলেই হাসিমুখে ক্যামেরার সামনে ছবি তোলেন। এই উৎসবে মুখার্জি পরিবারের সঙ্গে মিশে গেল বচ্চন পরিবারও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি। রানি, কাজিল, শর্বাণীর সঙ্গে অয়নকে ছবি তুলতে দেখা গিয়েছে। অন্যদিকে জয়া, অমিতাভ, কাজল, পুত্র যুগ এবং শর্বাণীকে একসঙ্গে বসতে দেখা গিয়েছে। কাজল পরেছেন হলুদ এবং সবুজ সিল্ক শাড়ি। এদিকে, রানিকে বউয়ের সাজে দেখা গেল। মাথায় সিঁদুর, হাতে পলা এবং কুন্দন জুয়েলারিতে বাঙালি কন্যার সৌন্দর্য্য যেন আরও ফুটে উঠেছে।

kolkata bengali news

kolkata bengali news

প্রসঙ্গত, ষষ্ঠীতে প্যান্ডেলে আসেন তনুজা, কাজল এবং তনিশা। সোশ্যাল মিডিয়ায় কাজল লেখেন, ‘পুজোর প্রথম দিন, কেউ শেয়ার করার আগে আমরাই করে দিলাম। কাজল এবং তনিশাকে তুতো বোন শর্বাণী এবং ভাই সম্রাট মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা গিয়েছিল। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কাজল পরেছিলেন লাল কামিজ এবং সাদা পালাজো। অন্যদিকে, তনিশা পরেছেন গোলাপি রংয়ের শাড়ি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here