kajol debgn news

Highlights

  • শীঘ্রই ‘দেবী'(শর্ট ফিল্ম)-তে দেখা যাবে কাজলকে
  • শর্ট ফিল্ম-এ কাজ করছেন কাজল
  • ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে

 

মহানগর ওয়েবডেস্ক: ‘তানহাজি’-র পর আবার দর্শকদের মন জয় করতে আসছেন কাজল দেবগণ। শীঘ্রই ‘দেবী'(শর্ট ফিল্ম)-তে দেখা যাবে তাঁকে। শুধু কাজলই নন, রয়েছেন শ্রুতি হাসান, নেহা ধুপিয়া এবং অন্যান্য কলাকুশলীরাও। সম্প্রতি এই ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। যেখানে বিভিন্ন আঞ্চলিক সিনেমার অভিনেত্রীরা স্ক্রিন শেয়ার করেছেন।

devi short film news

একটি সোফায় বসে রয়েছেন তাঁরা। সবার প্রথমে দেখা গিয়েছে কাজল দেবগণকে। পরনে ধূসর রংয়ের শাড়ি, কপালে টিপ। অভিনেত্রীর ডানপাশে দেখা যাচ্ছে শ্রুতি হাসানকে।বাদিকে রয়েছেন মারাঠি অভিনেত্রী নীনা কুলকার্নি, কোনও কারণে তিনি চিন্তিত রয়েছেন। অন্যদিকে শার্ট, প্যান্ট পরে দাঁড়িয়ে আছেন নেহা ধুপিয়া। এই শর্ট ফিল্ম পরিচালনা করেছেন প্রিয়াঙ্কা ব্যানার্জি।

সম্প্রতি এক সাক্ষাতকারে ‘দেবী’ নিয়ে কাজল জানিয়েছেন, ‘এর থেকে ভাল কোনও বিষয় হতে পারত না। এই প্রথম কোনও শর্ট ফিল্মে কাজ করছি। আমার চরিত্র, জ্যোতি, আমার থেকে একেবারেই আলাদা। তবে অস্বাভাবিকভাবে অনেকটাই মিল খুঁজে পেয়েছি। আজকালকার দিনে যখন বর্ণ, বৈষম্য, ভেদাভেদ, হিংসা এই বিষয়গুলো মাথাচাড়া দিয়ে উঠেছে তখন দেবী-র মতো এই ছবি অনেকটাই জরুরী। কাজলের পাশাপাশি শ্রুতি জানিয়েছেন, ‘আমরা বোনের কথা বলি কিন্তু কতজন মহিলা একে অপরের পাশে দাঁড়ান। দেবী-তে সেই বিষয় ফুটিয়ে তোলা হবে।’

এদিকে, ‘তানহাজি’ দিয়ে অসাধারণ কামব্যাক করেছেন কাজল দেবগণ। এই ঐতিহাসিক ছবিতে তানহাজি’-র স্ত্রী সাবিত্রীবাঈ মালুসুরের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। ছবিটি ইতিমধ্যেই বক্স অফিসে ১০০ কোটির ব্যবসা করে ফেলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here