bengali news

Highlights

  • চলতি বছরের দুর্গাপুজোতে বড়পর্দায় আসছে ‘কাকাবাবু’ সিরিজের তৃতীয় সিনেমা
  • দক্ষিণ আফ্রিকার বেশকিছু অংশে হবে এই সিনেমার শ্যুটিং
  • বক্স অফিসে আপাতত রমরমিয়ে ব্যবসা করছে সৃজিত মুখার্জীর ‘দ্বিতীয় পুরুষ’

মহানগর ওয়েবডেস্ক: ‘ফেলুদা ফেরত’-এর শ্যুটিং শেষ, এবার সাহিত্যির আরও এক চরিত্রকে নিয়ে কাজ শুরু করছেন সৃজিত মুখার্জী। চলতি বছরের দুর্গাপুজোতে বড়পর্দায় আসছে ‘কাকাবাবু’ সিরিজের তৃতীয় সিনেমা। আর এই সিনেমার শ্যুটিং শুরুর আগে শুভ সূচনা অর্থাৎ শুভ মহরত সেরে ফেললেন পরিচালক। এদিন প্রযোজনা সংস্থা এসভিএফ-এর অফিসে এই ছবির কলাকুশলিদের নিয়ে শুভ মহরৎ সেরে ফেললেন পরিচালক সৃজিত।

চলতি বছরের দুর্গাপুজোতে কাকাবাবু সিরিজের তৃতীয় সিনেমা ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর শ্যুটিং শুরু হবে খুব শীঘ্রই। দক্ষিণ আফ্রিকার বেশকিছু অংশে হবে এই সিনেমার শ্যুটিং। সাহিত্যিক সুনীল গাঙ্গুলির ‘কাকাবাবু’ সিরিজের ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ গল্প অবলম্বনে নির্মিত হবে এই সিনেমার চিত্রনাট্য। এবারেও মুখ্য চরিত্রে রয়েছেন প্রসেনজিৎ চ্যাটার্জী, সন্তুর ভূমিকায় আরিয়ান ভৌমিক আর এবারের কাকাবাবু সিরিজে যুক্ত হয়েছেন ‘একেন বাবু’ খ্যাত অনির্বান চক্রবর্তী। পরিচালনার পাশাপাশি, চিত্রনাট্য ও গল্প লিখতে দেখা যাবে সৃজিত মুখার্জীকে। ডিওপি হিসাবে রয়েছেন সৌমিক হালদার ও সঙ্গীতের দিকটা দেখছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। বক্স অফিসে আপাতত রমরমিয়ে ব্যবসা করছে সৃজিত মুখার্জীর ‘দ্বিতীয় পুরুষ’।

এদিন সোশ্যাল মিডিয়াতে শুভ মহরৎ-এর ছবি শেয়ার করেছেন পরিচালক সৃজিত মুখার্জী। আগামী ১ মার্চ সৃজিত মুখার্জী আফ্রিকা উড়ে যাবেন আগেভাগেই। তারপরেই ৪ মার্চ থেকে আফ্রিকা ও কেনিয়ার বেশকিছু জায়গায় শুরু হবে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ সিনেমার শ্যুটিং। চলতি বছরের দুর্গাপুজোতে মুক্তি পাবে সৃজিত মুখার্জীর ‘কাকাবাবু’ সিনেমার তৃতীয় অভিযান। এছাড়াও চলতি বছরে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে সৃজিতের ‘ফেলুদা ফেরত’। ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ সিনেমাটি প্রযোজনা করবে এসভিএফ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here