kolkata news

Highlights

  • কাউকে খুব ভালবাসলেও তাঁর সঙ্গে সংসার করা সম্ভব হয়ে ওঠে না
  • ২০১১-এ বিয়ে করেন কাল্কি-অনুরাগ
  • ২০১৩-র মধ্যেই বিচ্ছেদ হয়ে যায়

 

মহানগর ওয়েবডেস্ক: ‘কাউকে খুব ভালবাসলেও তাঁর সঙ্গে সংসার করা সম্ভব হয়ে ওঠে না!’ এমনটা বললেন কাল্কি কেকল্যা। ভালবেসে অল্প বয়সেই বিয়ে করে ফেলেছিলেন অভিনেত্রী। যদিও সেই সম্পর্ক বেশীদিন দীর্ঘস্থায়ী হয়নি।ডেবিউ সিনেমা দিয়ে পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে পরিচয় হয় কাল্কির। তিন বছর সম্পর্কে থাকার পর ২০১১-এ বিয়ে করেন তাঁরা। তবে ২০১৩-র মধ্যেই বিচ্ছেদ হয়ে যায় অনুরাগ-কাল্কির। যদিও সম্পর্ক শেষ হয়ে যাওয়ার পরেও অনুরাগের সঙ্গে বন্ধুত্ব অটুট রয়েছে তাঁর। সম্প্রতি করিনার রেডিও শোতে এসে কাল্কি বিচ্ছেদ এবং নতুন জীবন নিয়ে কথা বললেন।

bengali news

অভিনেত্রী জানালেন, ‘শুরুতে অসুবিধে হলেও পরে দু’জনেই আমরা ঠিক করে নিয়েছিলাম। আমরা দুজনে কাজকে শ্রদ্ধা করি। অনেক সময় কাউকে খুব ভালবাসলেও তাঁর সঙ্গে সংসার করা সম্ভব হয়ে ওঠে না। এবং পরে আমরা এই বিষয়টি বুঝতে পেরেছিলাম।’ মাত্র ২৫ বছর বয়সে অনুরাগকে বিয়ে করেন কাল্কি। তিন বছর সম্পর্কে থাকার পর এই সিদ্ধান্ত নেন তাঁরা। তবে ২০১৩-এ সম্পর্ক ভেঙে যায় দুজনের।

এই বিষয়ে কাল্কি বললেন, ‘সেই সময়টা ঠিক ছিল না আমাদের জন্য। তাছাড়াও আমার বয়স কম ছিল এবং সে আমার থেকে অনেকটাই বড়। অনেকসময় আমার মনে হত, আমাদের দুজনের চাহিদা, ভাল লাগা সমস্তটাই আলাদা ছিল। আর এই জিনিসটাই আমাদের সম্পর্কে চলে আসে।’

kalki koechline

কিছুদিনের মধ্যেই মা হতে চলেছেন কাল্কি। প্রথম সন্তানের জন্ম দেবেন তিনি। বয়ফ্রেন্ড হার্শবার্গের সঙ্গে ভালই সময় কাটাচ্ছেন তিনি। অন্যদিকে, অনুরাগের জীবনে এসেছেন শুভ্রা শেট্টি। তাছাড়াও পরিচালকের একটি মেয়েও রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here