kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক : গোটা বিশ্বে ধ্বংসলীলা চালাচ্ছে করোনা ভাইরাস। এই ভাইরাসের কবলে পড়ে বিপর্যস্ত জনজীবন। ভারতেও ক্রমে সঙ্কটজনক পরিবেশ সৃষ্টি করছে এই ভাইরাস। আর এই ভাইরাসের সঙ্গে মোকাবিলা করার জন্য মাঠে নেমেছেন অভিনেতা – রাজনীতিবিদ কমল হাসান। এদিন তিনি টুইট করে জানিয়েছেন তামিলনাড়ুর সরকার প্রয়োজনে তার পুরানো বাড়িটিকে হাসপাতাল হিসাবে গড়ে তুলতে পারেন। যেখানে শুধুমাত্র করোনা রোগের চিকিৎসা হবে এই মুহূর্তে। আর যদি সরকার অনুমতি দেয় তাহলে তিনি নিজেই তার পুরানো বাড়িটিতে করোনা চিকিৎসার জন্য একটি হাসপাতাল গড়ে তুলবেন।

তামিলনাড়ুতে কমল হাসানের পুরানো বাড়িটি আপাতত তার রাজনৈতিক দল মক্কাল নিধি মাইয়াম এর কার্যালয়। কিন্তু অভিনেতা স্পষ্ট জানিয়েছেন সরকারের অনুমতি পেলেই এই বাড়িটিকে হাসপাতাল তৈরি করে তামিলনাড়ুর মানুষদের চিকিৎসার ব্যবস্থা করবেন তিনি। যেখানে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা ও শুশ্রূষার সম্পূর্ণ দায়ভার নেবে তার রাজনৈতিক দলের সদস্যরাই। রাজনৈতিক মহলের ধারণা সামনেই ২০২১ তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন আর করোনা সং্ক্রমণের পরিস্থিতির কথা বিবেচনা করেই নিজের রাজনৈতিক দলকে মানুষের কাজে লাগিয়ে অন্যভাবে ভোটের প্রচার করতে চান কমল হাসান।

শুধু তাই নয় কমল এও জানিয়েছেন তামিলনাড়ুতে যাদের খাদ্যভাব ও অর্থাভাব হচ্ছে লকডাউনের দরুণ তারা অভিনেতার সঙ্গে যোগাযোগ করলেই সমস্ত ব্যবস্থা করে দেবেন দক্ষিণী তারকা। এর আগে কমল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লাগু করা এই ২১ দিনের লক ডাউনের যৌক্তিকতা নিয়ে অভিমত প্রকাশ করেন। এই ২১ দিনের লক ডাউনের দরুন দেশের দিন মজুর ও শ্রমিকদের অর্থাভাবের কথা মনে করিয়ে দিয়ে প্রধানমন্ত্রীকে চিঠিও লেখেন ভারতীয় সিনেমার এই বর্ষীয়ান অভিনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here