international news

মহানগর ওয়েবডেস্ক: ভারতীয় তো বটেই, তিনি হলিউডেও বেশ জনপ্রিয়। ব্যাপক জনপ্রিয় টিভি সিরিজ ‘গেম অফ থ্রোনস’-এও এক গুরুত্বপূর্ণ চরিত্র অভিনয় করেছেন এই ভারতীয় বংশোদ্ভূত অভিনেত্রী। তবে লোকে তাঁকে মনে রেখেছেন মিরা নায়ার পরিচালিত বিখ্যাত ভারতীয় ছবি ‘কামসূত্র’-এর জন্য। সেই ছবিতে মায়ার চরিত্র অভিনয় করেছিলেন তিনি। যদিও পরবর্তী সময় সেই ছবি দেশে নিষিদ্ধ ঘোষণা হয়। সেই অভিনেত্রী ইন্দিরা ভার্মা আক্রান্ত হলে কোভিড-১৯ রোগে। তাঁর করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন অভিনেত্রী খোদ।

আরও জানা গিয়েছে, ‘গেম অফ থ্রোনস’-এর তাঁর সহ অভিনেতা ক্রিস্টোফার হিভজুও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নিজের আক্রান্ত হওয়ার খবর জানিয়ে ভারতীয় বংশোদ্ভূত অভিনেত্রী বলেছেন, ‘আমি বিছানায় শুয়ে আছি, কিন্তু সেটা একদমই ভাল লাগছে না। ভাল থাকুন, সুস্থ থাকুন এবং স্বজনের দিকে নজর রাখুন।’ উল্লেখ্য, হলিউডে তারকাদের মধ্যে এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন, টম হ্যাঙ্কস এবং তাঁর স্ত্রী, ইদ্রিস আলবা, রেচ্যাল ম্যাথুউস সহ প্রমুখরা।

করোনাভাইরাস প্রতিরোধে ইতিমধ্যেই বিভিন্ন পদক্ষেপ নিয়েছে গোটা বিশ্বের বিভিন্ন দেশ। কিন্তু সাধারণ মানুষের চিন্তা কমছে না কিছুতেই। এত কিছু সত্ত্বেও করোনা সংক্রমণ সেই ভাবে ঠেকানো যাচ্ছে না। প্রতিনিয়তই বেড়ে চলেছে নতুন করে আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যেই গোটা বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা ছুঁয়েছে ২,১৯,২৪৩। এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ৮,৯৬৮ জন। চিনের পর সবচেয়ে খারাপ অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছে ইতালি এবং ইরান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here