হাতছানি দিয়ে ডাকছে ‘কামিনী’! সাড়া দিলেই বিপদ

0
548

মহানগর ওয়েবডেস্ক: ফের নতুন ওয়েব সিরিজ নিয়ে মাঠে নামছে ‘হইচই’। নাম ‘কামিনী’। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল এই ওয়েব সিরিজের ফার্স্ট লুক, এদিন প্রকাশ্যে এসেছে ‘কামিনী’র ট্রেলার। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বরখা বিস্তকে। এই ওয়েব সিরিজের মাধ্যমেই বাংলা ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন বরখা বিস্ত। নাম ভূমিকায় বরখা একটি মায়াবী চরিত্র। মূলত বরখা ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সৌরভ দাস, অপ্রতিম চ্যাটার্জী, ট্রিনা সাহাকে।

গল্পটি হল, সাম্য ও অর্ণব দু’জন প্রাইভেট ডিটেক্টিভ এজেন্সি চালান। যারা ‘কামিনী’ রহস্য উদঘাটনের জন্য তাঁর গ্রামে যান। মূলত ‘কামিনী’-র রহস্য খুঁজতে তাঁদের সাহায্যে করতে এগিয়ে আসেন গ্রামের মেয়ে বিজলি। এদিকে ‘কামিনী’র পর্দাফাস করার জন্য সাম্যের বান্ধবী শ্রিময়ী ওই গ্রামে যান। কিন্তু ‘কামিনী’র প্রকোপ থেকে কিংবা তাঁর ডাক থেকে কীভাবে বাঁচবেন সাম্য ও অর্ণব। এই ওয়েব সিরিজে পৌলমি দাসকে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে।

এদিন প্রকাশ্যে এসেছে সেই ওয়েব সিরিজের ট্রেলার। সেখানে দেখা যাচ্ছে ‘কামিনী’র ডাকে সাড়া দিয়েই ফুলে বন্দি হয়ে যাচ্ছেন গ্রামের ছেলেরা। কামের ফাঁদে ফেলে হাতছানি দিচ্ছেন ‘কামিনী’। বাঁচতে পারবে কী সাম্য ও অর্ণব? সেটা সময় বলবে। খুব শীঘ্রই ‘কামিনী’ সম্প্রচারিত হবে ‘হইচই’ অ্যাপে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here