Home Featured তারকা প্রার্থীদের নম্বর ভাইরাল, উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুলে বিস্ফোরক কাঞ্চন

তারকা প্রার্থীদের নম্বর ভাইরাল, উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুলে বিস্ফোরক কাঞ্চন

0
তারকা প্রার্থীদের নম্বর ভাইরাল, উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুলে বিস্ফোরক কাঞ্চন
Parul

মহানগর ডেস্ক: বিধানসভা নির্বাচন এখনও শেষ হয়নি। নির্বাচনের আগে টলিউডের একাধিক তারকারা যোগ দিয়েছেন রাজনীতিতে। প্রার্থী ও হয়েছেন। তাঁরা সবাই জানিয়েছিলেন তাঁদের উদ্দেশ্য মানুষের সেবা করা। অন্যদিকে দেশ জুড়ে চলছে অতিমারি। দৈনিক আক্রান্তের সংখ্যা ৩ লক্ষের বেশি। মৃত্যুর হারও উদ্বেগ বাড়াচ্ছে ক্রমশ। রাজ্যের অবস্থাও বেহাল। বেড নেই, অক্সিজেনের আকাল। এই অবস্থায় তারকা প্রার্থীদের সরাসরি মানুষের সেবা করার সুযোগ করে দিলেন নেটিজনেরা। আর তা নিয়েই বিস্তর তোলপাড় নেট মাধ্যম।

রাজ্যের বিভিন্ন জায়গা থেকে সাহায্য চেয়ে একের পর এক ফোন এসেই চলেছে। ফোনের সংখ্যা ১০ হাজারের গন্ডি পার হতেই নম্বর বন্ধ করে দিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। এই ঘটনায় বেজায় ক্ষেপে কাঠগড়ায় তুলেছেন বাম শিবিরকে। এবার এই বিষয় নিয়ে মুখ খুললেন উত্তর পাড়ার ঘাসফুল প্রার্থী অভিনেতা কাঞ্চন মল্লিক। তিনি জানিয়েছেন, বাম দল উদ্দেশ্য প্রণোদিতভাবে সকল বিজেপি এবং তৃণমূলের তারকা প্রার্থীদের নম্বর ছড়িয়ে দিয়েছে। সেই কারণেই ওই ফোন নম্বরের তালিকায় কোনো বাম তারকার নাম নেই। গোটা বিষয়ে রীতিমতো অভিযোগ করে তিনি বলেছেন,’নির্বাচন শেষ হয়নি। আমাদের এখনও জনসাধারণ নির্বাচিত করেনি। তার আগেই হঠাৎ করে আমাদের ব্যক্তিগত নম্বর ফাঁস করা হল। এটা অসভ্যতা। ফোন খোলাই রাখতে পারছিনা। কেন বেছে বেছে শাসকদল আর বিজেপি প্রার্থীদের নম্বর এভাবে দেওয়া হল? বাম দলের সুজন চক্রবর্তী, দেবদূত ঘোষ, বাদশা মৈত্র, শ্রীলেখা মিত্র, ঐশী ঘোষ এনাদের ব্যক্তিগত যোগাযোগ নম্বর কেন দেয়া হলো না? তাহলে কি বামদল কাজ করতে চায় না?’ এছাড়াও তিনি বলেন,’আমি অবশ্যই সাহায্য প্রার্থীদের সাহায্য করব। তবে গোটা রাজ্যের দায় আমার একার নয়। এইভাবে ‘কাজ করার সুযোগ করে দিচ্ছি’ এই অজুহাত দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত নম্বর ভাইরাল করে দেওয়া অসভ্যতা। প্রয়োজনে আমি আইনি সাহায্য নেব।’ এছাড়াও তিনি বলেন, ‘যদি বাম শিবিরের প্রার্থীদের নম্বর এই ভাবে ছড়িয়ে দেয়া হতো তারা মেনে নিত ? ‘

আসলে কি হয়েছিল ?
বিধানসভা নির্বাচনের আগে তারা মানুষের সেবা করার জন্য রাজনীতিতে এসেছেন টলি তরকারা। কেউ গেরুয়া শিবিরে গিয়েছেন অথবা কেউ ঘাসফুলে। তাঁদের এই মানুষের সেবা করার উদ্দেশ্যকে তুরুপের তাস করে তাঁদের ব্যক্তিগত নম্বর ছড়িয়ে দেয়া হয় নেট মাধ্যমে। বলা হয় যারা যারা মানুষের জন্য কাজ করবেন কিন্তু করে উঠতে পারছিলেন না বলে রাজনীতিতে যোগ দিলেন কিংবা দলবদল করলেন তাঁদের ফোন নাম্বার সহ সমস্ত ডিটেলস দেওয়া হল। এবার সরাসরি তাদের সঙ্গে যোগাযোগ করে নিজের সমস্যা জানান। এই তালিকায় ছিল রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, জুন মালিয়া, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষ, রুদ্রনীল ঘোষ, কৌশানী মুখোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, বাবুল সুপ্রিয় এবং পার্নো মিত্রো মতো বিজেপি এবং তৃণমূল তারকা প্রার্থীদের নাম ও ফোন নম্বর। এই বিষয় নিয়েই বেজায় ক্ষোভ প্রকাশ করেন তারকারা। অপর দিকে বামেদের তরুণ নেতৃত্বদের নাম্বারও পরে নেট মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়। তাতে অবশ্য বাম দল কোন রকম সমস্যা না করেই জানিয়েছে মানুষের জন্য কাজ করতেই তাঁরা এসেছে। কাজেই তাঁদের কাছে সাহায্য চেয়ে কেউ ফোন করলে যথাসাধ্য সাহায্য তাঁরা করবেন।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here