kangana -anurag news

Highlights

  • বাইরে থেকে এসে এই ইন্ডাস্ট্রিতে জায়গা করেছেন কঙ্গনা
  • অনুরাগের হাত ধরে বলিউডে ডেবিউ অভিনেত্রীর
  • মুক্তির অপেক্ষায় কঙ্গনার ‘পাঙ্গা’

 

মহানগর ওয়েবডেস্ক: ‘বাইরে থেকে আসা একটি মেয়ে নিজের পায়ে দাঁড়িয়ে ইন্ডাস্ট্রিতে জায়গা করতে পেরেছে’, কঙ্গনার প্রশংসায় বললেন অনুরাগ বসু। তাঁর( পরিচালক) হাত ধরেই বলিউডে ডেবিউ করেছেন কঙ্গনা, একথা তিনি বারেবারে বলেছেন। তাছাড়াও অনুরাগের সঙ্গে আবারও কাজ করতে রাজি আছেন অভিনেত্রী। পরিচালক বলনে, এই ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা ধরে রাখা মোটেই সহজ নয়। বাইরে থেকে এসে একজন নিজেকে প্রতিষ্ঠিত করেছে, এটা কঙ্গনাই পেরেছে। নিজের চেষ্টায় আজ এখানে।

সম্প্রতি এক সাক্ষাতকারে কঙ্গনার প্রশংসায় অনুরাগ জানালেন, ‘বাইরে থেকে এসে এই ইন্ডাস্ট্রিতে জায়গা করা কখনই সম্ভব নয়। কিন্তু সে করে দেখিয়েছে। কঙ্গনা সবকিছুই তাড়াতাড়ি শিখে নিয়েছে। খুব ভাল ছাত্রী। প্রথম থেকেই ওঁর মধ্যে এ ইগুণ ছিল। এই ইন্ডাস্ট্রিতে জায়গা করা মোটেই সহজ নয়। তবে তা করে দেখিয়েছেন কঙ্গনা রানাওত। নিজের কষ্টে আজ সে এই জায়গা ধরে রাখতে সক্ষম হয়েছে।’

এদিকে, মুক্তির অপেক্ষায় কঙ্গনা রানাওতের ‘পাঙ্গা’। ছবিতে কবাডি খেলোয়াড়ের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। তিনি ছাড়াও রয়েছেন পাঞ্জাবি গায়ক-অভিনেতা জেসি গিল, রিচা চাড্ডা, পঙ্কজ ত্রিপাঠি এবং নীনা গুপ্তার মতো কলাকুশলীরা। মুক্তি পাবে ২৪ জানুয়ারি।

 

উল্লেখ্য, ২০০৬-এ ‘গ্যাংস্টার’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন কঙ্গনা রানাওত। বিপরীতে ছিলেন ইমরান হাশমি এবং শিনে আহুজা। প্রথম ছবিতেই বাজিমাত করে নেন কঙ্গনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here