ডেস্ক: সারা দেশ জুড়ে পালন হচ্ছে আন্তর্জাতিক নারী দিবস। নারী দিবসের এই দিনটিকে প্রত্যেকেই পালন করছেন অন্যরকমভাবে। উদযাপনের শামিল হয়েছে যেমন সাধারণ মানুষ, তেমনই এই তালিকায় যুক্ত হয়েছে বেশ কয়েকজন বলি তারকাও। সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করতে দেখা গিয়েছে বলিউড তারকাদের। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বলেন, মহিলারা তখনই ক্ষমতায়ন হবেন যখন তারা নিজেদের শক্তিশালী বলে মনে করবেন। নারী পুরুষ নির্বিশেষে সবাইকে জায়গা দিতে হবে। কেউ কারও থেকে কম নয়। আপনি যদি নিজেকে সবার সমান না ভাবেন তাহলে কেউ ভাববে না। নারীরা বলবান এবং শক্তিশালী। তাদের কেউ হারাতে পারবে না।

অভিনেত্রী আরও বলেন, মা সবসময় সন্তানকে আগলে রাখে, তারা বুঝতে পারেন কখন কী হতে চলেছে। তাদের মধ্যে রয়েছে সেই সামর্থ্য এবং ক্ষমতা যা ভগবান দিয়েছে। অবশ্য কঙ্গনা রানাওয়াত সবসময়ই নারীজাতির পক্ষে কথা বলে এসেছেন। এমনকি বলিউডে অভিনেত্রীরা অভিনেতাদের তুলনায় কম পারিশ্রমিক পেয়ে থাকেন তা নিয়ে তিনি বেশ কয়েকবার সরব হয়েছেন। বলিউডে যে কোনও ঘটনাই ঘটুক না কেন তিনি সবসময় নিজের মত প্রকাশ করেছেন। চলতি বছরেই মুক্তি পেয়েছে ‘মর্ণিকার্ণিকা’, ছবিটি বেশ সাফল্য অর্জন করেছে। ছবির সফল হওয়ায় তিনি যে খুশি তা অভিনেত্রীর চোখে ও মুখে ফুটে উঠছে।

 

‘মণিকার্ণিকা’ ছবির প্রচারে এসে কঙ্গনা বলেন, এই ছবি নারীজাতির গর্ব। ছবির অংশ হতে পেরে খুশি। এর পাশাপাশি কয়েকজন সেলিব্রেটিদেরও আক্রমণ করেছেন কঙ্গনা। তিনি বলেন, এই ছবির প্রচার কেউ করছেন না। যা দুর্ভাগ্যজনক। বলিউডের কোনও তারকাদেরই পাশে পাওয়া যায়নি। তারা সবাই মুখ ফিরিয়ে নিয়েছেন। লজ্জা করা উচিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here