bollywood news

মহানগর ওয়েবডেস্ক : বলিউডে ঠোঁটকাটা অভিনেত্রী হিসাবে বরাবরই পরিচিত কঙ্গনা রানাওত। নামজাদা পরিচালক হোন কিংবা কোনও বড় অভিনেতা, যে কারওর মুখের উপর সোজাসাপ্টা কথা বলতে অভ্যস্ত বলিউডের ‘কুইন’। গতকাল এক সাক্ষাৎকারে তার এরকমই এক স্পষ্ট কথা বলে দেওয়ার কাহিনী শোনালেন অভিনেত্রী। কঙ্গনা ওই সাক্ষাৎকারে দাবি করেছেন, যে তাকে রাজকুমার হিরানির ‘সঞ্জু’ ছবিতে রণবীরের বিপরীতে অভিনয় করার জন্য অনুরোধ করা হয়েছিল। কিন্তু তিনি রাজি হননি ।

এই বিষয়ে কঙ্গনা ওই সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘ সঞ্জু ছবির অফার নিয়ে রণবীর আমার বাড়ি গিয়েছিল। কিন্তু আমি ওর মুখের উপর না বলে দিয়েছিলাম। কারণ আমার চরিত্রটা পছন্দ হয়নি। রণবীরের বিপরীতে কিছুই করার ছিল না আমার, তাহলে শুধু শুধু কেন ওই চরিত্রে অভিনয় করতে যাব আমি। ভাবুন আমার মত কোনও অভিনেত্রীর এত বড় সাহস আছে? দেখুন আজ আমি বলিউডে যে জায়গায় রয়েছি সেটা কয়েকটি ভালো ছবি করে নয়। কিছু বাজে ছবিতে কাজ করিনি বলেই আজ আমি এই জায়গায় রয়েছি। সুলতান ছবিতেই আমাকে অভিনয় করার জন্য ডাকা হয়েছিল কিন্তু আমি যাইনি। আদিত্য চোপড়া আমাকে ফোন করে বলেছিল, ‘ তোমার সঙ্গে আমি কোনওদিন কাজই করব না।’

রণবীর অভিনীত ‘ সঞ্জু ‘ ছবিটি বক্স অফিসে ব্যাপক ব্যবসা করে। রাজ কুমার হিরানির পরিচালনায় ৩০০ কোটির ব্যবসা করে এই ছবি। রণবীর ছাড়াও এই ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল সোনম কাপুর, দিয়া মির্জা, ভিকি কৌশল, অনুষ্কা শর্মা, জিম শারব ও পরেশ রাওয়াল কে। অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী নিয়েই নির্মিত হয়েছিল এই ছবি ।
কঙ্গনা আরও জানান, ‘ আমি অভিনেত্রী মধুবালার চরিত্রে অভিনয় করতে চাই। যেখানে দিলীপ কুমারের চরিত্রে অভিনয় করবেন আমির খান। পরিচালক অনুরাগ বসু তার আগামী ছবি কিশোর কুমারের বায়োপিকে মধুবালার চরিত্রের জন্য আমাকে ডেকেছিলেন। কিন্তু যেহেতু রণবীর কাপুর ওই ছবিতে আছে তাই আমি আর কথা বাড়ায়নি।’

বলিউডে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা, নিজের অভিনয়ের জন্য তিন তিনবার জাতীয় পুরস্কার পেয়েছেন। চলতি বছরে কঙ্গনাকে দেখা যাবে তিনটি ছবিতে। একটিতে তিনি তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী ও অভিনেত্রী জয়ললিতার চরিত্রে অভিনয় করছেন। ছবির নাম ‘থালাইভি’ । আর একটি ছবিতে বায়ুসেনার উইং কমান্ডার এর চরিত্রে অভিনয় করছেন বলিউডের ‘কুইন’ । ছবির নাম ‘তেজস’ । এছাড়াও চলতি বছরের দীপাবলিতে মুক্তি পাবে তার অভিনীত আরও এক ছবি ‘ধাকার’ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here