kangana

Highlights

  • দুঁদে নেত্রী জয়ললিতার চরিত্রেও অভিনয় করতে দেখা যাবে কঙ্গনাকে
  • গতবছরেই ‘মণীকর্নিকাঃ দ্য কুইন অফ ঝাঁসি’ সিনেমার মাধ্যমে পরিচালকের কাজটি সেরে ফেলেন কঙ্গনা রানাওত
  • কঙ্গনা নিজের প্রযোজনা সংস্থার নাম দিয়েছেন ‘মণীকর্নিকা ফিল্মস’

 

মহানগর ওয়েবডেস্ক: গত বছরেই ঘোষণা করেছিলেন প্রযোজকের আসনে বসবেন তিনি। চলতি বছরেই সেইমতো কাজটি করে দেখালেন কঙ্গনা রানাওত। এদিন আনুষ্ঠানিক ভাবে নিজের প্রযোজনা সংস্থার যাত্রা শুরু করলেন কঙ্গনা। গতবছরেই ‘মণীকর্নিকাঃ দ্য কুইন অফ ঝাঁসি’ সিনেমার মাধ্যমে পরিচালকের কাজটি সেরে ফেলেন কঙ্গনা রানাওত। এবার প্রযোজনার মাধ্যমে বলিউডে এক নতুন রূপে আসতে চলেছেন তিনি। এদিন পুজো দিয়ে নিজের প্রযোজনার অফিসের দরজা খুললেন তিনি। কঙ্গনা নিজের প্রযোজনা সংস্থার নাম দিয়েছেন ‘মণীকর্নিকা ফিল্মস’।

এদিন তাঁর বোন ও আপ্তসহায়ক রাঙ্গোলি চান্ডেল এই বিষয়ে ট্যুইট করে জানিয়েছেন। তিনি লেখেন, ”আজ আমরা কঙ্গনার স্টুডিও খুললাম। যার নাম মণীকর্নিকা ফিল্মস। এখানে কঙ্গনা নিজে প্রযোজক, আর পরিচালনাও করবেন তিনি। আর অক্ষত আইনি ব্যাপার ও আর্থিক বিষয়গুলি দেখাশুনা করবেন। উনি সিনেমা নিয়ে বিদেশে পড়াশুনা করেছেন।” অক্ষত রানাওত হলেন কঙ্গনা রানাওতের ভাই। মূলত ‘মণীকর্নিকা’ সিনেমার জনপ্রিয়তার জন্য এই পদক্ষেপ নিয়েছেন কঙ্গনা সেটা বলাই যায়। গত বছরেই এই সিনেমা ১০০ কোটি টাকার ব্যবসা করে। যেখানে পরিচালক হিসাবে ডেবিউ করেন কঙ্গনা। যদিও দক্ষিণ ভারতের পরিচালক কৃশ-এর সঙ্গে অশান্তিতে জড়িয়ে পড়েন তিনি।

কঙ্গনা এই সিনেমা প্রসঙ্গে জানান, ”জনপ্রিয়তার কোনও সংজ্ঞা হয় না। যারা আজ আমাকে নিয়ে সমালোচনা করছে, এই সিনেমাটা ফ্লপ হলে তারা কিছুই বলত না। এদের পাত্তা দেওয়া উচিত নয়। আমরা নিজেদের প্রচেষ্টায় এই সিনেমাটা বানিয়েছি। এইধরনের সিনেমা আরও বানাব আমরা। এটা খুবই পরিষ্কার একটা সিনেমা, ইতিহাসকে কিন্তু বিকৃতি করিনি। মণীকর্নিকা জনপ্রিয় হওয়ার জন্য আমি খুবই খুশি।” কাজের কথা বলতে গেলে কঙ্গনা এখন ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘পাঙ্গা’ নিয়ে। যেখানে একজন কবাডি খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। এছাড়াও তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী ও দক্ষিণ ভারতের দুঁদে নেত্রী জয়ললিতার চরিত্রেও অভিনয় করতে দেখা যাবে কঙ্গনাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here