জয়ললিতার রূপে সেজে উঠছেন কঙ্গনা, রইল তার ঝলক

0
213
kolkata bengali news, kangana

মহানগর ওয়েবডেস্ক: পরবর্তী ছবির শ্যুটিংয়ের জন্য জোরকদমে লেগে পড়েছেন কঙ্গনা রানাওয়াত। তামিলনাডুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে কাজ করতে চলেছেন তিনি। সেই মতো বিদেশও পাড়ি দিয়ে ফেলেছেন অভিনেত্রী।জয়ললিতার চরিত্রে নির্মাতাদের প্রথম পছন্দ ছিলেন কঙ্গনা রানাওয়াত। প্রাক্তন মুখ্যমন্ত্রীর বায়োপিক ‘থালাইভি’-র শ্যুটিং-এর আগে নিজেকে জয়ললিতার সাজে গুছিয়ে নিতে চলেছেন কঙ্গনা। অভিনেত্রীকে এই রূপ দিতে চলেছেন হলিউডের জনপ্রিয় মেকআপ আর্টিস্ট জেসন কোলিন্স।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কঙ্গনার টিমের তরফ থেকে একটি ছবি পোস্ট করা হয়। যেখানে গোটা বিষয়টিকে তুলে ধরা হয়েছে। প্রসথেসিস পদ্ধতির মাধ্যমে কঙ্গনাকে জয়ললিতার রূপ দেওয়া হচ্ছে। টিম জানায়, ‘জেসন কোলিন্সের স্টুডিওতে কঙ্গনার প্রসথেসিস পদ্ধতি চলছে। তাঁর দল কাজ শুরু করে দিয়েছে। এর আগেই জেসন একাধিক ছবিতে নিজের শিল্পকলা দেখিয়েছেন। জয়ললিতার বায়োপিকটি অসাধারণ হতে চলেছে।’ তবে অভিনেত্রীর এই ছবি দেখে তাঁর অনুরাগীরা বেশ চিন্তিত হয়ে পড়ে। কেউ কেউ জিজ্ঞেস করছে,’আপনি কি শ্বাস নিতে পারছেন?’ আসলে কঙ্গনার পুরো মুখেই সবুজ রং ব্যবহার করা হয়েছে। যার ফলে তাঁর চোখ, নাক এবং মুখ ঢেকে ফেলা হয়েছে। এদিকে, জয়ললিতার বায়োপিকে কাজ করার সুযোগ পেয়ে আনন্দিত কঙ্গনাও। নিজের জন্মদিনের দিনই অভিনেত্রী এই বায়োপিকের কথা ঘোষণা করেন।

কঙ্গনা বলেন, ‘এই শতাব্দীর অন্যতম জনপ্রিয় রাজনীতিবিদ ছিলেন জয়ললিতাজি। সুপারস্টার থেকে রাজনীতিবিদ হয়ে ওঠার কাহিনিটা কেমন ছিল তা হয়তো অনেকেই জানবেন, কিন্তু তাঁর জার্নি সম্বন্ধে অনেকেই জানেন না। ছবির বিষয়বস্তু অসাধারণ। এই মেগা প্রোজেক্টের অংশ হতে পেরে গর্বিত মনে হচ্ছে। যখন আমি ছবির গল্পটা শুনলাম, তখন নিজের সঙ্গে মিল খুঁজে পাই। আমার জীবনের থেকেও তাঁর সাফল্যের কাহিনিটাও অনেক বড়।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here