kangana news

Highlights

  • মানালিতে চলে গেলে শত্রুরা খুশি হবে, বললেন কঙ্গনা
  • গোটা বলিউড তাঁর বিপক্ষে
  • ২৪ জানুয়ারি মুক্তি পাবে ‘পাঙ্গা’

 

মহানগর ওয়েবডেস্ক: বিতর্ক এবং তিনি সবসময়ই সঙ্গে থাকেন। গোটা বলিউডকে শিক্ষা দেওয়ারও কথা শোনা গেছে তাঁর মুখে। ‘মণিকর্ণিকা’-র প্রচারে এমনটাই বলেছিলেন কঙ্গনা রানাওত। কারণ, গোটা ইন্ডাস্ট্রি তাঁর বিপক্ষে এবং তিনি সেইসব ব্যক্তিদের শায়েস্তা করবেন বলেও হুঁশিয়ারি দেন। এবার তিনি বললেন, মানালিতে চলে গেলে তাঁর ‘শত্রু’-রাও নাকি মিত্র হয়ে যাবেন!

সম্প্রতি এক সাক্ষাতকারে কঙ্গনা জানালেন, ‘আমার মা সবসময় বলেন কেন তুমি সেখানে রয়েছ? এত ঝামেলা, তর্কের মধ্যে না থেকে বাড়িতে চলে আস। মাকে বুঝিয়ে বলি,”মা, যদি আমি ব্যাগপত্র নিয়ে এখনই মানালিতে চলে আসি, তাহলে সবাই আমার প্রিয় বন্ধু হয়ে যাবে। তাঁরা আমাকে ভালবাসবে। কিন্তু যদি আমি সেখানে থাকি এবং নিজের জায়গায় অনড় থাকি তাহলে এরকম কিছুই হবে না। আমার সাফল্য দেখে জ্বলবে এবং নিন্দা করবে। শত্রুরা তো এটাই করে।’

প্রসঙ্গত, দু’বছর আগে করণের শো’তে এসে কার্যত তাঁকেই ‘মাফিয়া কিং’ বলে বসেন কঙ্গনা রানাওত। এমনকি তিনি নাকি ‘নেপোটিজম’-এর কিং। তাছাড়াও স্টারকিডসদেরও নিশানা করতে ছাড়েননি ‘কুইন’। অভিনেত্রী বলেন, তিনি একাই একশো এবং তিন খানের মধ্যে কারও সঙ্গে কাজ করতে চান না। কঙ্গনার পাশে বসে থাকা সইফ আলি খানও অবাক হয়ে যান এই কথা শুনে। তবে সেই এপিসোড হিট হলেও করণ এবং কঙ্গনার সম্পর্ক খারাপ হতে থাকে।

উল্লেখ্য, মুক্তির অপেক্ষায় তাঁর পরবর্তী ছবি ‘পাঙ্গা’। ২৪ জানুয়ারি মুক্তি পাবে কঙ্গনা রানাওতের ‘পাঙ্গা’। মুখ্য চরিত্রে রয়েছেন জেসি গিল, রিচা চাড্ডা, নীনা গুপ্তা এবং পঙ্কজ ত্রিপাঠি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here