news national

মহানগর ওয়েবডেস্ক: করোনা মোকাবিলায় এবার সাহায্যে করতে এগিয়ে এলেন কণিকা কাপুর। করোনা রোগীদের চিকিৎসার জন্য নিজের প্লাজমা দান করার ইচ্ছা প্রকাশ করেন গায়িকা। সেইমতো এদিন লখনউয়ের কিং জর্জ মেডিক্যাল ইউনিভার্সিটি (KGMU)- এর তরফ থেকে তাকে ডেকে পাঠানো হয় রক্ত পরীক্ষার জন্য ।

গতকাল রাতেই কণিকা করোনা মোকাবিলায় প্লাজমা দানে আগ্রহ প্রকাশ করেন। সেই কারণেই এদিন লখনউ এর KGMU এর ট্রান্সফিউশন মেডিসিন বিভাগে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী রক্ত পরীক্ষা করে গিয়েছেন কণিকা। সবকিছু ঠিক থাকলে আগামীকাল হয়ত গায়িকাকে ডেকে পাঠিয়ে তার প্লাজমা দান করতে বলা হবে, বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। লখনউ এর এই প্রতিষ্ঠানটি এখনও পর্যন্ত তিনজন করোনা মুক্ত মানুষের কাছ থেকে প্লাজমা সংগ্রহ করে এই মারণ রোগের বিরুদ্ধে কাজে লাগিয়ে সাফল্য পেয়েছেন। তাই করোনা মুক্ত কণিকা’র প্লাজমা গ্রহণ করে চিকিৎসায় কাজে লাগাতে চান ওই হাসপাতাল কর্তৃপক্ষ।

গতকালই তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগের জবাব দিয়েছিলেন কণিকা। সোশ্যাল মিডিয়াতে খোলা চিঠি লিখে সকলের ভুল ধারণা ভাঙার চেষ্টা করেন এই গায়িকা। গত ২০ মার্চ নোভেল করোনা আক্রান্ত হন কণিকা। তারপর লখনউ এর এক সরকারি হাসপাতালে দীর্ঘ চিকিৎসার পর এই রোগের হাত থেকে মুক্তি পান ‘বেবি ডল’ খ্যাত গায়িকা। আপাতত চিকিৎসকদের পরামর্শে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন কণিকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here