জনপ্রিয় হলে মানুষ ভালোওবাসে আবার অপমানও করে: কপিল শর্মা

0
363

মহানগর ওয়েবডেস্ক: টুইটার কিংবা সোশ্যাল মিডিয়াতে অভিনেতাদের অপমান কিংবা ট্রোল্ড করা অভ্যাসে পরিণত হয়েছে। কিছু কিছু সময় অভিনেতারা ট্রোলারদের পাল্টা দেন। আবার কোনও কোনও সময় কেউ পাত্তাই দেন না। কপিল দ্বিতীয় পন্থায় বিশ্বাসী। কমেডি শোয়ের মাধ্যমে জনপ্রিয়তা পাওয়া কপিল এখন বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয় করে ফেলেছেন। কিন্তু সাক্সেসের পাশাপাশি তাঁর কপালে জুটেছে বদনামও। এইসব বিষয়ে কপিল জানিয়েছেন, ”শিল্পীরা একটু আবেগতাড়িত হয়। আমরা যে কোনও ঘটনাতে সহজেই রিঅ্যাক্ট করে দিই। কিন্তু এতদিনে আমি শিখেছি সহজে রিঅ্যাক্ট করা যাবে না। আগে মানুষের কথা শুনব তারপর রিঅ্যাক্ট করব, এটাই আমার মূল উদ্দেশ্যে। জীবনে অনেক চ্যালেঞ্জ আসবে, ব্যক্তিগত জীবন কিংবা কাজের জায়গাতে। অনেক উঠা-নামা দেখতে হবে জীবনে। এটাই জীবনের অংশ মাত্র। তবে আমি আশা করি জীবনে যেন আর কোনও খারাপ দিক না থাকে, যদি থাকেও আমি যেন শ্রোতে যেন গা না ভাসাই।”

তিনি জানিয়েছেন খ্যাতি পেয়ে গেলে তাঁর সুফলও আছে আবার কুফলও আছে। কপিল জানান, ”যখন আপনি জনপ্রিয় হয়ে যাবেন তখনই আপনার দায়িত্ব আরও বেড়ে যাবে। যদি মানুষ আপনাকে ভালোবাসে, প্রেরণা দেয়, তারাই আপনাকে নিয়ে হাসি-ঠাট্টা করবে। জীবন আপনাকে অনেক কিছুই শেখাবে। প্রত্যেকটা মুহূর্তে আপনি অনেক কিছুই শিখবেন, আমি জীবনে অনেক কিছুই শিখেছি, কীভাবে সময়ের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে হয় আবার কীভাবে বড় হতে হয়।”

কপিল আপাতত ব্যস্ত ‘অ্যাংরি বার্ড-২’ নিয়ে। তিনি জানান, ”আমি এখন আমার কমেডি শো নিয়ে ব্যস্ত। টেলিভিশনে অন্যতম জনপ্রিয় শো এটি। খুবই জনপ্রিয় আর এটিকে গোটা বিশ্বের মানুষেরা পছন্দ করেন। মানুষ ও দর্শকেরা এত ভালোবাসে এই শোটাকে তাঁর জন্যই আমি বড়পর্দায় সুযোগ পাই। ভারতের সিনেমা ইন্ডাস্ট্রি বড় মার্কেট যার জন্য হলিউডের নির্মাতারা ভারতের দিকে ব্যবসার জন্য ঝুঁকছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here