fsdsg

মহানগর ওয়েবডেস্ক: সবাইকে চমকে দিয়ে চুপিসারে বিয়েটা সেরেই ফেলেন কপিল শর্মা। তাঁর দীর্ঘদিনের বান্ধবী গিন্নি চাতরাথ-এর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। দীর্ঘদিনের কপিলের কলেজের বন্ধু তাঁর দীর্ঘদিনের সুখ-দুঃখের সঙ্গী গিন্নির সঙ্গে বিয়েটা সেরেই ফেলেন গতবছরে। বলিউডে নানা হাই-প্রোফাইল বিয়ের মাঝে নিজের বিয়েটা সেরেছেন কপিল শর্মা। যদিও কপিল এদিন একটি বিস্ফোরক মন্তব্য করেন।

যেটি তাঁর বিয়েকে ঘিরেই করেছেন কপিল শর্মা। এক সাক্ষাৎকারে কপিল জানিয়েছেন, ”আমার বিয়ের দিন মোট ৫,০০০ লোক খেয়েছিলেন। কিন্তু যখন আমি চারিপাশে দেখি তখন মাত্র ৪০-৫০ জন মানুষকেই চিনতে পারি। যাদের আমি ব্যক্তিগতভাবে চিনি। বাদবাকি যারা এসেছিলেন জানিনা তাঁরা আমন্ত্রিত কিনা, কাদের হয়ে এসেছিল তাও জানি না।” কপিল আপাতত ব্যস্ত তাঁর কমেডি শো নিয়ে। বিয়ের প্রসঙ্গ উঠতেই সাইনা নেওয়াল ও পারুপাল্লি কাশ্যপের বিয়ে নিয়ে নানা কথা বলেন কপিল শর্মা। তিনি মজার ছলে জানান, ”আপনারা জানেন, সাইনা ও কাশ্যপের বিয়েতে মাত্র ৪০ জন আমন্ত্রিত ছিলেন, ঠিক তেমনই আমন্ত্রিত ছিলেন বিরাট-অনুষ্কা ও দীপ-বীরের বিয়েতে। তাহলে আমার একটাই প্রশ্ন এই একই ৪০ জন লোককি চারিদিকে ঘুরে ঘুরে বিয়েবাড়ি খাচ্ছিলেন?”

 

২০১৮ সালের ১২ ডিসেম্বর বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছেন কপিল ও গিন্নি। কলেজ লাইফের দীর্ঘদিনের বন্ধু গিন্নি চাতরাথের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছিলেন কমেডি-কিং কপিল। পঞ্জাবের জলন্ধরে পারিবারিক সদস্য ও বন্ধুদের মাঝে বিবাহ সম্পন্ন করেছিলেন কপিল। তারপরেই অমৃতসরে ও মুম্বই-তে পৃথক দুই রিসেপশনের আয়োজন করেছিলেন কপিল। সেই অনুষ্ঠানে আসতে দেখা গিয়েছিল বলিউডের বহু তারকাকে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here