মহানগর ওয়েবডেস্ক : ভারতে করোনা সংক্রমন ধীরে ধীরে বাড়তেই দেশজুড়ে সম্পূর্ণ লকডাউনের আগেই সমস্ত টেলিভিশনের ধারাবাহিক, ছবি কিংবা রিয়্যালিটি শোয়ের শ্যুটিং বন্ধ করে দেওয়া হয়। কিন্তু পরিস্থিতি অনুকূলে না এলেও আবারও দেশজুড়ে বিভিন্ন ইন্ডাস্ট্রিতে শ্যুটিং শুরু হয়েছে।

যার মধ্যে নির্দিষ্ট সরকারি নির্দেশিকা অনুযায়ী শ্যুটিং করছেন সকলেই। সেই পথে হেঁটেই এবার নিজের কমেডি শো আবারও শুরু করবেন কপিল শর্মা। দুদিন আগেই তিনি জানিয়েছেন দর্শক শূন্য স্টুডিওতে নিজের মাত্র কিছু স্টাফ নিয়েই আবারও সকলকে হাসাতে টেলিভিশনের পর্দায় ফিরছেন কপিল।

জুলাইয়ের মাঝামাঝি থেকেই শুরু হবে তার অনুষ্ঠানের শ্যুটিং। তবে কোনও তারকা তার স্টুডিওতে নয়, বাড়িতে থেকেই লাইভ চ্যাট কিংবা ভিডিও কলের মাধ্যমে অংশগ্রহণ করবেন। সূত্রের খবর, কপিলের এই পোস্ট লকডাউন এপিসোডের প্রথম তারকা হিসেবে বাড়ি থেকেই অংশগ্রহণ করবেন সোনু সুদ।

গোটা লক ডাউন জুড়ে দেশের বিভিন্ন প্রান্তের পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠানোর জন্য যেভাবে রাস্তায় নেমে কাজ করেছেন সোনু সেই কথা নিয়েই একটি সাক্ষাৎকার মূলক অনুষ্ঠান দিয়ে নিজের শো আবারও শুরু করবেন কপিল। তবে সমস্ত রকম নিয়মাবলী পালন করে শারীরিক দূরত্ব বজায় রেখেই নতুন ভাবে নিজের অনুষ্ঠান শুরু করবেন কপিল।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here