মহানগর ওয়েবডেস্ক: তবে কি অভিনেত্রী কঙ্গনার অভিযোগ সত্যি হতে চলেছে? বেশ কিছুদিন ধরেই বলিউডের মাদক যোগের সূত্র খুঁজতে মাঠে নেমেছে এনসিবি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে এই মাদক যোগের কোনও লিঙ্ক আছে কিনা তা খুঁজতেই মাঠে নেমেছে এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

যার জেরে বলিউডের একাধিক তারকার পাশাপাশি দুদিন আগেই নাম জড়ায় করণ জোহরের ধর্মা প্রোডাকশনের নাম। গতকাল করণের প্রযোজনা সংস্থার সহকারী খিস্থিজি প্রসাদকে জেরা করেন এনসিবি আধিকারিকরা। তার বাড়িতে এদিন সকালেই তল্লাশি চালিয়ে বেশ কিছু নিষিদ্ধ ওষুধ ও মাদক উদ্ধার হয় বলে এনসিবি সূত্রে জানা গিয়েছে।

এরপরেই এদিন সকালেই ধর্মা প্রোডাকশনের অপর এক সহকারী পরিচালক অনুভব চোপরাকে জিজ্ঞাসাবাদ করছেন এনসিবি আধিকারিকরা। মূলত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে মাদকের যোগের তদন্তের কথা বাদ দিলেও করণ জোহরের ২০১৯ এর একটি পার্টির তদন্ত শুরু করার কথা এনসিবি-র।

ওই পার্টির একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় যার ভিত্তিতে অকালি শিরোমণি দলের প্রাক্তন বিধায়ক মামলা করেন। তার ভিত্তিতেই তদন্ত শুরু হওয়ার কথা। তবে মূলত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই তদন্ত করতে গিয়ে রিয়া চক্রবর্তী মারফত ড্রাগ যোগের হদিশ পাওয়া যায়। তারপরেই একে একে গ্রেফতার হন ১৬ জন ব্যাক্তি। যার মধ্যে কিছু জন আবার ড্রাগ মাফিয়া। অপরদিকে ধর্মা প্রোডাকশনের দুই কর্মচারীকে জেরার পর সংবাদ মাধ্যমের আশঙ্কা এবার হয়ত করণ জোহরকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে। যদিও সেই বিষয়ে বিস্তারিত কিছুই জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here