মহানগর ওয়েবডেস্ক :সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর হইচই পড়ে গিয়েছে বলিউডে। তাকে ঘিরে তার অনুরাগীদের নানা দাবি ও তার মৃত্যুর তদন্তে সিবিআইকে দায়িত্ব দেওয়া নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। এরই মাঝে বলিউডের একাধিক তারকাকে কাঠগড়ায় তুলেছেন সুশান্তের অনুরাগীরা। আর যার মধ্যে আক্রমনের তালিকায় প্রথম রয়েছেন প্রযোজক-পরিচালক করণ জোহর।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য একপ্রকার করণকে দায়ী করে সোশ্যাল মিডিয়াতে ক্রমাগত আক্রমণ করা হচ্ছে। যার জন্য নাকি মানসিক ভাবে ভেঙে পড়েছেন করণ জোহর। প্রতিনিয়ত কান্নাকাটি করছেন বলেও জানা গিয়েছে। শুধুমাত্র তাকে আক্রমন করেই ক্ষান্ত হচ্ছেন না নেটিজেনরা। তার তিনবছরের দুই সন্তানদের প্রাণে মারার হুমকি দিচ্ছেন অনেকেই। আর তাতেই খুবই আতঙ্কে রয়েছেন করণ।

এই বিতর্কের জন্য কিছুদিন আগেই মামি’র সদস্যপদ থেকে ইস্তফা দেন ধর্মা প্রোডাকশনের কর্ণধার। বিতর্ক রয়েছে বলেই করণের ‘কফি উইথ করণ’ আপাতত বন্ধের সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। এরই মাঝে করণকে টুইটার কিংবা ইনস্টাগ্রামে ক্রমাগত আক্রমণ করায় মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন বলে পরিচালকের এক বন্ধু জানিয়েছেন সংবাদমাধ্যমকে।

মূলত করণ জানতে চেয়েছেন যে কী কারণে তাকে এমন কথা শুনতে হচ্ছে? তার দোষ কোথায়? সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই বলিউডে নেপোটিজম নিয়ে কঙ্গনা রানাওতের সঙ্গেই সাধারণ মানুষের নিশানায় রয়েছেন করণ জোহর। তাই পরিচালক নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রেখেছেন বলে জানা গিয়েছে। করণকে মানসিক ভাবে বিধ্বস্ত হতে দেখে বেজায় চাপে পড়েছেন তার বন্ধু ও পরিবারের লোকেরা। শুধু তাই নয়, তার জন্য কেন স্টার কিডদের এইভাবে অপমান করা হচ্ছে সেই বিষয়েও দুঃখ প্রকাশ করেছেন করণ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here