মহানগর ওয়েবডেস্ক: প্রযোজক বনি কাপুরের পর এবার করণ জোহর। বলিউডের এই খ্যাত নামা পরিচালক ও প্রযোজকের বাড়িতে থাবা বসালো মারণ রোগ করোনা। গতকাল রাতেই জানা যায়, করণের বাড়িতে থাকা দুই পরিচারক শরীরে মিলেছে করোনা ভাইরাস।

বেশ কিছুদিন ধরেই ওই দুই কর্মীর শরীরে করোনা র নানা উপসর্গ দেখা যায়, সেই মতোই করণ তাদের হাসপাতালে করোনা টেস্ট করাতে বলেন। গতকালই তাদের রক্তের নমুনার রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়ে। সেই কথা মাথায় রেখেই পরিচালক নিজেও করোনা টেস্ট করেন কিন্তু তার শরীরের এই রোগের কোনও জীবাণু এখনও পর্যন্ত ধরা পড়েনি বলে জানা গিয়েছে। করণের ওই দুই কর্মীর করোনার লক্ষণ দেখা দিতেই ওই বিল্ডিংয়ের অপর প্রান্তে তাদের কোয়ারেন্টিনে রাখা হয়। কিন্তু গতকাল তাদের শরীরে করোনা ধরা পড়ায় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে বলে খবর। অপরদিকে গতকালই করণ জোহরের গোটা বিল্ডিং বৃহন্মুম্বই পুর নিগমের আধিকারিকেরা গিয়ে  গোটা বিল্ডিং স্যানিটাইজ করেন।

গতকাল সোশ্যাল মিডিয়াতে করণ জানিয়েছেন, “আমরা প্রত্যেকেই লালারস বা সোয়াব টেস্ট করেছি আজ সকালে। সকলেরই রিপোর্ট নেগেটিভ এসেছে। তা সত্ত্বেও আমরা প্রত্যেকেই ১৪ দিনের জন্য সেলফ আইসোলেশনে থাকব। সমাজের প্রতি আমাদের একটা দায়বদ্ধতা আছে। অন্য মানুষদের সুরক্ষার জন্য আমরা সদা সতর্ক এবং প্রতিজ্ঞাবদ্ধ। দায়িত্ব নিয়ে বলছি, আমরা সবরকম নিয়ম মেনে চলব।”

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here