FotoJet1241

ডেস্ক: টিজার মুক্তির পরেই সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয় করণ জোহারের প্রযোজিত ‘কলঙ্ক’ সিনেমা। সিনেপ্রেমীরা অপেক্ষায় ছিল কবে মুক্তি পাবে ‘কলঙ্ক’-এর ট্রেলার। আজ মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেলার। সেখানে দেখা গিয়েছে বিশাল বড় বড় রাজ রাজাদের দরবার। ট্রেলারে দেখা গিয়েছে রূপ(আলিয়া ভাট) বিয়ে করেন দেবকে (আদিত্য রায় কাপুর) যে কিনা আগের থেকেই বিবাহিত সত্য(সোনাক্ষী সিনহা) কে বিয়ে করেছেন। ট্রেলারে দেখা যাচ্ছে কোনও একটি শর্তের জন্য বাধ্য হয়েই বিয়ে করছেন রূপ।

তাঁর বক্তব্য,”আমার রাগের জন্য নেওয়ায় সিদ্ধান্ত আমাদের সবার জীবন বরবাদ করে দেবে।” এদিকে বিবাহিত আলিয়ার সঙ্গে প্রেম করতে দেখা যায় মুসলিম যুবক জাফর (বরুন ধাওয়ান)-এর সঙ্গে। প্রেম আছে কিন্তু তাঁর মাঝেই আছে একাধিক কাঁটা। এই সিনেমাতে মাধুরি দীক্ষিতকে দেখা যাবে একজন নর্তকীর চরিত্রে। যার নাম বাহার বেগম। মূলত মুঘল সাম্রাজ্যের আবহ ধরা পড়বে করণ জোহারের ‘কলঙ্ক’। নাচঘর, সভাঘর থাকছে এই সিনেমাতে। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সঞ্জয় দত্তকে।

 

এই সিনেমাতে রাম-নবমীর সেলিব্রেশন, শাস্ত্রীয় সঙ্গীতের নাচের দৃশ্য ও ষাঁড়ের সঙ্গে লড়াই করতেও দেখা যাবে বরুণ ধাওয়ানকে। ‘কলঙ্ক’ সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে সঞ্জয় দত্ত, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর, মাধুরি দীক্ষিত, কুণাল খেমু, কৃতি শ্যানন, কিয়ারা আডবানিকে। আগামী ১৭ এপ্রিল মুক্তি পাবে করণ জোহার প্রযোজিত ও অভিষেক বর্মণ পরিচালিত মাল্টিস্টারারা ‘কলঙ্ক’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here