৩৭০-এর পর সমকামী বিবাহ অনুমোদন করা হোক: করণ জোহর

0
414
kolkata bengali news, karan

মহানগর ওয়েবডেস্ক: নামটা করণ জোহর, তাই যে কোনও বিষয়ই মতামত প্রকাশ করতে একেবারেই পিছু পা হন না তিনি। কাশ্মীরে ৩৭০ ধারা বাতিলের প্রসঙ্গ নিয়ে অনেক সেলিব্রেটিরাই মুখ খুলেছেন কিন্তু পরিচালক এই বিষয়ে একটিও কথা বলেননি। তবে এক সাক্ষাতকারে এই প্রথম ৩৭০ ধারা নিয়ে মুখ খোলেন করণ। তিনি বলেন, কাশ্মীরে ৩৭০ ধারা বাতিলের পর কেঁদে ফেলেছিলেন। সকালে উঠে এই খবরটা পাওয়া মাত্রই চোখ থেকে জল ঝড়তে থাকে তাঁর। কারণটাও জানালেন নিজেই। করণ বললেন, ‘ঘুম থেকে উঠেই খবরটা শোনা মাত্র কেঁদে ফেলেছিলাম। শেষ পর্যন্ত যে স্বাধীনতা আছে এটা জেনে বড় ভালো লাগল। সেইসব সম্প্রদায়ের মানুষের কথা ভেবেই আমার চোখে জল চলে এসেছিল। এটি একটি ঐতিহাসিক রায়। মানুষ যে এই রায়কে সমর্থন করেছেন এটাই যথেষ্ট। তুমি যাকে ভালবাসো তার সঙ্গে থাকতে পারবে। কেউ তোমাকে আটকাবে না।’

এরপর প্রযোজক বললেন, ‘৩৭০-এর পর সমকামীদের বিষয় নিয়ে ভাবা উচিত। পরবর্তী পদক্ষেপ হল, আমাদের দেশে সমকামী বিবাহ অনুমোদন করা হোক। তাদের যাতে কোনও অসুবিধের মধ্যে পড়তে না হয় সেদিকও ভেবে দেখা দরকার। একজন ভারতীয় হিসেবে আমি চাই এটা হোক। আশা করছি, খুব শীঘ্রই এই ঘটনা ঘটবে। কিন্তু এতে সময় লাগবে। পাশাপাশি ড্রাগ পার্টির বিষয় নিয়েও কথা বলেন করণ।

তিনি বললেন, তাঁর বিরুদ্ধে যেসমস্ত অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন এবং আর কেউ যাতে এই কাজ করতে না পারে তার জন্য কঠোর পদক্ষেপ নেবেন পরিচালক। ‘তখত’ ছবি দিয়ে পরিচালনায় ফিরতে চলেছেন করণ। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে জাহ্নবী কাপুর, রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডনেকর, করিনা কাপুর খান এবং অনিল কাপুরকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here