bengali news
Highlights

  • বহুবার প্রস্তাবও পেয়েছিলেন তিনি, কিন্তু গাড়ি বেশি দূর এগোয়নি।
  • এবার পর্দায় ‘দাদা’-র কাহানিকে তুলে ধরতে চলেছেন করণ জোহর
  • শুক্রবারই দাদার সঙ্গে দেখা করেন করণ জোহর

 

মহানগর ওয়েবডেস্ক:  তাঁর কাহিনিকে পর্দায় তুলতে ধরতে মরিয়া একাধিক পরিচালক। বহুবার প্রস্তাবও পেয়েছিলেন তিনি। কিন্তু গাড়ি বেশি দূর এগোয়নি। তবে এবার পর্দায় দেখা যেতে পারে সৌরভ গাঙ্গুলির বায়োপিক! কাঁধে দায়িত্ব তুললেন করণ জোহর।  সম্প্রতি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অফিসে পৌঁছে গেলেন করণ জোহর। কথা বললেন সৌরভ গাঙ্গুলির সঙ্গে। বেশ কিছুক্ষণ তাঁদের মধ্যে কথা হয়। শোনা যাচ্ছে, এবার পর্দায় ‘দাদা’-র কাহানিকে তুলে ধরতে চলেছেন করণ জোহর। মুখ্য চরিত্রে কে থাকবেন তা নিয়ে অবশ্য কোনও কিছুই প্রকাশ করা হয়নি।

সূত্রের খবর,  শুক্রবারই দাদার সঙ্গে দেখা করেন করণ জোহর। এরপর বেশকিছুক্ষণ তাঁদের দুজনের মধ্যে কথা হয়। এদিকে, তাঁদের মিটিং ঘিরে নানা জল্পনা শুরু হয়েছে। শোনা যাচ্ছে, বায়োপিক নিয়ে ‘মহারাজ’-এর কোনও আপত্তি নেই। এমনকি পুরনো এক সাক্ষাতকারে নিজের জীবনী নিয়ে কথা বলেছেন সৌরভ গাঙ্গুলি। যেখানে তিনি জানিয়েছেন, হৃত্বিক হলে মন্দ হবে না। তাছাড়াও প্রযোজক একটা কাপুর তাঁকে নিয়ে বায়োপিক করার কথাও বলেছেন, বলে জানিয়েছেন এই ক্রিকেট তারকা।

সৌরভ জানান, তিনি (একতা) আমাকে প্রস্তাব দিয়েছিলেন । কিন্তু কোনও কিছুই এখনও অবধি ঠিক হয়নি। আমি কোনও দিনই ভাবিনি আমার ওপর ছবি বানানো হবে। যদি সময় হয়, তাহলে নিশ্চয়ই কেউ না কেউ  বায়োপিক বানাবে। আশা করব, দর্শকদের তা দেখতে ভাল লাগবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here